Advertisement
২১ জুলাই ২০২৪
Kanchenjunga Express accident

দুর্ঘটনাগ্রস্ত কাঞ্চনজঙ্ঘায় থাকা যাত্রীদের জন্য রাজ্যও হেল্পডেস্ক শিয়ালদহে, দায়িত্বে ববি

মমতা জানান, শিয়ালদহ স্টেশনেই হেলডেস্কটি খোলা হচ্ছে। সোমবার রাত ১২টা থেকে তা চালু হয়ে যাবে। ফিরহাদের পাশাপাশি রাজ্যের পরিবহণমন্ত্রী স্নেহাশিস চক্রবর্তীও দায়িত্বে থাকবেন।

ফিরহাদ হাকিম এবং মমতা বন্দ্যোপাধ্যায়।

ফিরহাদ হাকিম এবং মমতা বন্দ্যোপাধ্যায়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা ও শিলিগুড়ি শেষ আপডেট: ১৭ জুন ২০২৪ ১৯:৪২
Share: Save:

দুর্ঘটনাগ্রস্ত কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রীদের সুবিধার্থে শিয়ালদহ স্টেশনে রাজ্য সরকারের পক্ষ থেকে একটি হেল্পডেস্ক চালু করা হবে। তার দায়িত্বে থাকবেন রাজ্যের মন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। উত্তরবঙ্গ থেকেই তা ঘোষণা করে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা জানান, শিয়ালদহ স্টেশনেই হেলডেস্কটি খোলা হচ্ছে। সোমবার রাত ১২টা থেকে তা চালু হয়ে যাবে। ফিরহাদের পাশাপাশি রাজ্যের পরিবহণমন্ত্রী স্নেহাশিস চক্রবর্তীও দায়িত্বে থাকবেন। দুর্ঘটনাগ্রস্ত ট্রেনটি শিয়ালদহে পৌঁছনোর পর যাত্রীরা যাতে স্বচ্ছন্দে নিজেদের বাড়ি পৌঁছতে পারেন, তা নিশ্চিত করতেই এই ব্যবস্থা করা হয়েছে। ছোট, মাঝারি ও বড় সরকারি বাসের ব্যবস্থা রাখা হচ্ছে স্টেশনে।

রেল সূত্রে খবর, দুর্ঘটনাগ্রস্ত কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসটি ছ’টি এসি কামরা-সহ মোট ১৫টি বগি নিয়ে ইসলামপুরের আলুয়াবাড়ি রোড স্টেশনে পৌঁছয় সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ। স্টেশনে পৌঁছতেই ট্রেনের যাত্রীদের কেক, জল, বিস্কুট ও রান্না করা খাবার দেওয়া হয় রেলের পক্ষ থেকে। সেই সময় আলুয়াবাড়ি স্টেশনে যান তৃণমূলের উত্তর দিনাজপুর জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল, যুব তৃণমূলের জেলা সভাপতি কৌশিক গুণ, তৃণমূল নেতা বিক্রম দাস, যুব তৃণমূল নেতা মহম্মদ বাবলুরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kanchenjunga Express Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE