Advertisement
০২ মে ২০২৪
train

পর্যাপ্ত যাত্রী নেই, অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেল হাওড়া-সিউড়ি হুল এক্সপ্রেস

লকডাউনের সময় বছর খানেক ধরে বন্ধ থাকার পর ফেব্রুয়ারি মাস থেকে সিউড়ি হাওড়া স্পেশাল ট্রেন নামে চলাচল করতে শুরু করে হুল এক্সপ্রেস।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সিউড়ি শেষ আপডেট: ০৪ মে ২০২১ ১৬:৪৬
Share: Save:

লকডাউনের সময় বন্ধ থাকার পরে চলতি বছর চালু হয়েছিল হাওড়া-সিউড়ি ‘হুল এক্সপ্রেস’। ৩ মাস যেতে না যেতে ফের বন্ধ হয়ে গেল ট্রেনটি।

পূর্ব রেলের তরফে দিন কয়েক আগেই বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছিল, ‘বর্তমান করোনা কালে বেশ কিছু ট্রেনে পর্যাপ্ত যাত্রী সংখ্যা না হওয়ার কারণে একাধিক ট্রেন অনির্দিষ্ট কালের জন্য বন্ধ করে দেওয়া হবে। আর সেই তালিকায় নাম রয়েছে সিউড়ি হাওড়া স্পেশাল ট্রেন অর্থাৎ হুল এক্সপ্রেসের’।

ট্রেনটি বন্ধ হয়ে যাওয়ার পরিপ্রেক্ষিতে সিউড়ির স্টেশন ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘‘বর্তমান কোভিড পরিস্থিতি এবং পর্যাপ্ত যাত্রী সংখ্যা না হওয়ার কারণে মঙ্গলবার, অর্থাৎ ৪ মে থেকে অনির্দিষ্ট কালের জন্য এই ট্রেনটি বন্ধ থাকছে। পরবর্তী নির্দেশিকা আসা না পর্যন্ত বন্ধ থাকবে ট্রেনটি।’’

করোনার প্রথম ঢেউয়ে লকডাউনের সময় প্রায় বছর খানেক ধরে বন্ধ থাকার পর চলতি বছর ফেব্রুয়ারি মাসের ২ তারিখ থেকে সিউড়ি হাওড়া স্পেশাল ট্রেন নামে পুনরায় চলাচল করতে শুরু করে হুল এক্সপ্রেস। তাতে স্বস্তির মুখ দেখেন সিউড়ি এবং পার্শ্ববর্তী এলাকার বাসিন্দারা। কিন্তু তা পুনরায় বন্ধ হয়ে যাওয়ার কারণে হতাশায় ভুগছেন শহরের বাসিন্দারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

train closed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE