Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
House collapse

House Collapsed: আবার পুরনো বাড়ি ভেঙে পড়ল শহরে, নারকেলডাঙায় মৃত এক শ্রমিক

নারকেলডাঙার ৩৫ নম্বর ক্যানেল ইস্ট রোডে একটি পুরনো বাড়ি সারাইয়ের কাজ চলছিল বলে জানান স্থানীয়রা। ছাদে কাজ করার সময় তার একাংশ ভেঙে পড়ে।

—নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২১ ১৫:২৪
Share: Save:

আহিরিটোলা, রবীন্দ্র সরণির পর ফের বাড়ি ভেঙে মৃত্যু হল এক ব্যক্তির। সপ্তমীর সকালে নারকেলডাঙায় পুরনো একটি বাড়ির ছাদের একাংশ ভেঙে পড়ে। আহতদের নীলরতন সরকার মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় আহত এক শ্রমিকের মৃত্যু হয়েছে বলে বলে পুলিশ সূত্রে খবর।

নারকেলডাঙার ৩৫ নম্বর ক্যানেল ইস্ট রোডের ওই পুরনো বাড়ি সারাইয়ের কাজ চলছিল বলে জানান স্থানীয়রা। ছাদে কাজ করার সময় তার একাংশ ভেঙে পড়ে। কর্মরত তিন শ্রমিক আহত হন বলে জানান স্থানীয় বাসিন্দা মহম্মদ শাকির। তাঁদের মধ্যে দুই শ্রমিক অল্প চোট পেলেও মৃত্যু হয় এক জনের।

সপ্তাহ দুই আগেই বৃষ্টিতে আহিরিটোলায় ভেঙে পড়ে একটি পুরনো বাড়ির একাংশ। ধ্বংসস্তূপে আটকে পড়েন একাধিক বাসিন্দা। ওই ঘটনায় মৃত্যু হয় দু’জনের। গত শনিবারও রবীন্দ্র সরণিতে পুরনো বাড়ি ভেঙে মৃত্যু হয় দু’জনের। এ বার নারকেলডাঙায় পুরনো বাড়ি ভেঙে প্রাণ হারালেন এক শ্রমিক। এই নিয়ে গত ১৫ দিনে পুরনো বাড়ি ভেঙে পাঁচ জনের মৃত্যু হল কলকাতায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE