Advertisement
০৬ মে ২০২৪
Pandua Rural Hospital

পান্ডুয়া হাসপাতালে চিকিৎসককে মারধরের ঘটনায় গ্রেফতার ২

হুগলি জেলার পান্ডুয়া হাসপাতালে চিকিৎসককে মারধরের ঘটনায় দু’জনকে গ্রেফতার করল পান্ডুয়া থানার পুলিশ।

ধৃত দুই অভিযুক্ত।

ধৃত দুই অভিযুক্ত। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পান্ডুয়া শেষ আপডেট: ১০ জুন ২০২১ ১৩:১০
Share: Save:

হুগলি জেলার পান্ডুয়া হাসপাতালে চিকিৎসককে মারধরের ঘটনায় দু’জনকে গ্রেফতার করল পান্ডুয়া থানার পুলিশ। ধৃতদের নাম ইরসাদ শেখ এবং শেখ আলি মহম্মদ। বুধবার রাতে বাড়ি থেকে গ্রেফতার করা হয় তাঁদের। তাঁরা দু’জনেই কোটাল পুকুরের বাসিন্দা। বৃহস্পতিবার ধৃতদের চুঁচুড়া আদালতে তোলা হবে বলে জানা গিয়েছে।

সোমবার রোগীর মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় পান্ডুয়া গ্রামীণ হাসপাতালে। কর্তব্যরত চিকিৎসক শিবশঙ্কর রায়কে মারধরের অভিযোগ ওঠে রোগীর আত্মীয়দের বিরুদ্ধে। অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে মঙ্গলবার কর্মবিরতি শুরু করেন হাসপাতালে চিকিৎসকস নার্স এবং স্বাস্থ্যকর্মীরা। যার জেরে জরুরি পরিষেবা ছাড়া হাসপাতালের অন্য সব পরিষেবা বন্ধ ছিল। এর পরই নড়েচড়ে বসে প্রশাসন। তার পর বুধবার রাতে দু’জনকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে খবর, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। বিভিন্ন ভিডিয়ো এবং সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ১০কে চিহ্নিত করা হয়েছে। তাঁদের মধ্যে দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদেরও খোঁজ চলছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest police Pandua Rural Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE