Advertisement
০২ মে ২০২৪
Death

দোলের রাতে বেপরোয়া গতিতে বাইক ছুটিয়ে দুর্ঘটনা, হাওড়ায় মৃত্যু দুই যুবকের

সোমবার দোলের রাতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরবাইক অন্য একটি মোটরবাইককে ধাক্কা মারে। তার পর একটি বাইক রাস্তার ধারের একটি পথবাতি স্তম্ভে ধাক্কা মারে। অকুস্থলে মৃত্যু হয় এক জনের।

2 died in a bike accident in Howrah

সোমবার দোলের রাতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরবাইক অন্য একটি মোটরবাইককে ধাক্কা মারে। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সালকিয়া শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ১৭:১০
Share: Save:

মোটরবাইক নিয়ে বেড়াতে বেরিয়ে দুর্ঘটনায় প্রাণ হারালেন ২ যুবক। সোমবার দোলের রাতে ঘটনাটি ঘটেছে হাওড়ার মালিপাঁচঘড়া থানার সালকিয়া অরবিন্দ রোডে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, সোমবার দোলের রাতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরবাইক অন্য একটি মোটরবাইককে ধাক্কা মারে। তার পর একটি বাইক রাস্তার ধারের একটি পথবাতি স্তম্ভে ধাক্কা মারে। রাত সাড়ে ১০টা নাগাদ ওই দুর্ঘটনায় অকুস্থলেই মৃত্যু হয় এক বাইক আরোহীর। আরও এক জন সওয়ারিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু কিছু ক্ষণের মধ্যেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

পুলিশ সূত্রে খবর, মৃত দুই যুবকের নাম হর্ষ গুপ্ত (৩৪) এবং পীযূষ গুপ্ত (২৬)। দু’জনই হাওড়ার সালকিয়ার বাসিন্দা। প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, বেপরোয়া ভাবে মোটরবাইক চালানোর ফলেই এই দুর্ঘটনা। তবে ঠিক কী ঘটেছে তার তদন্ত শুরু করেছে মালিপাচঘড়া থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death bike accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE