Advertisement
০৫ মে ২০২৪
Sink

হাওড়ায় গঙ্গায় স্নান তিন বন্ধুর, তলিয়ে গেল দু‌’জন! এক জনকে উদ্ধার করেন মাঝি

সোমবার দুপুর ১২টা নাগাদ তিন কিশোর গঙ্গায় স্নান করতে আসে। তারা তিন জনেই জলে তলিয়ে যায়। তিন জনকে ডুবে যেতে দেখে এক মাঝি উদ্ধারকাজে এগিয়ে যান।

ganga

গঙ্গায় খোঁজ চলছে দু’জনের। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৫১
Share: Save:

খেলাধুলোর পর গঙ্গায় স্নান করতে নেমেছিল তিন বন্ধু। স্রোতের টানে ভেসে যায় তিন কিশোরই। এক জনকে উদ্ধার করা গেলেও বাকি দু’জন তলিয়ে গিয়েছে। সোমবার হাওড়ার সাঁকরাইলের রাজগঞ্জে গঙ্গার ঘাটের ঘটনা।

প্রশান্ত রথ নামে এক প্রত্যক্ষদর্শী জানান, সোমবার দুপুর ১২টা নাগাদ তিন কিশোর গঙ্গায় স্নান করতে আসে। তারা তিন জনেই জলে তলিয়ে যায়। তিন জনকে ডুবে যেতে দেখে এক মাঝি উদ্ধারকাজে এগিয়ে যান। এক জনকে তিনি উদ্ধার করেন। কিন্তু ওই কিশোরের বাকি দুই সঙ্গী স্রোতের টানে ভেসে যায়।

স্থানীয় সূত্রে খবর, যে দু’জন গঙ্গায় তলিয়ে গিয়েছে, তাদের নাম বিনীত সিংহ এবং প্রিয়াংশু সিংহ। ১৭ এবং ১৪ বছর বয়সি দুই নাবালকের বাড়ি সাঁকরাইলের হনুমানতলা এলাকায়। এই দুর্ঘটনার খবর পেয়ে ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছেছে সাঁকরাইল থানার পুলিশ। খবর দেওয়া হয় কলকাতার দুর্যোগ মোকাবিলা দলকে। তার পর ডুবুরি নামিয়ে তল্লাশির কাজ শুরু হয়। কিন্তু গঙ্গায় এখন স্রোত বেশি থাকায় তল্লাশিতে সমস্যা হচ্ছে।

এই দুর্ঘটনা নিয়ে স্থানীয় পঞ্চায়েতের উপপ্রধান বিশ্বজিৎ মণ্ডল বলেন, ‘‘খুবই দুঃখজনক ঘটনা। তবে প্রশাসনের পক্ষ থেকে সব রকম ব্যবস্থা নেওয়া হয়েছে। দু’জনকে উদ্ধারের জন্য সব রকম ভাবে চেষ্টা করা হচ্ছে।’’ ইতিমধ্যে দু’জনের পরিবারেও খবর পৌঁছেছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sink Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE