Advertisement
১৫ জুলাই ২০২৪
Deaths

ঘুমের মধ্যে ঘরে আগুন, ঝলসে মৃত্যু স্বামী, স্ত্রী এবং শিশুর! দগ্ধ আরও এক, ভোরের ঘটনা উলুবেড়িয়ায়

যে তিন জনের মৃত্যু হয়েছে, তাঁদের নাম ইয়াসিন মল্লিক, মহিমা বেগম এবং হুমায়রা খাতুন। ৩২ বছরের ইয়াসিন এবং ২৭ বছরের মহিমা সম্পর্কে স্বামী-স্ত্রী। হুমায়রা তাঁদের একমাত্র সন্তান।

fire

ঘটনাস্থলে দমকল বাহিনী। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
উলুবেড়িয়া শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৩ ১২:২১
Share: Save:

ঘুমের মধ্যে আগুনে পুড়ে মৃত্যু হল এক দম্পতি এবং তাঁদের ১০ মাসের সন্তানের। আশঙ্কাজনক ওই পরিবারের আরও এক সদস্য। হাওড়ার উলুবেড়িয়ার ২৫ নম্বর ওয়ার্ডের পারিজাত দক্ষিণপাড়ার ঘটনা। স্থানীয় সূত্রে খবর, শনিবার রাতে ওই বাড়িতে আগুন লাগে। শর্টসার্কিট থেকেই এই দুর্ঘটনা বলে প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে। যদিও আগুন লাগার স্পষ্ট কারণ জানা যায়নি।

পুলিশ সূত্রে খবর, যে তিন জনের মৃত্যু হয়েছে, তাঁদের নাম ইয়াসিন মল্লিক, মহিমা বেগম এবং হুমায়রা খাতুন। ৩২ বছরের ইয়াসিন এবং ২৭ বছরের মহিমা সম্পর্কে স্বামী-স্ত্রী। হুমায়রা তাঁদের একমাত্র সন্তান। এ ছাড়া ইয়াসিনের মা নুরজাহান বেগমও আগুনে পুড়ে গিয়েছেন। তিনি উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শেষ পর্যন্ত পাওয়া খবরে তাঁরও মৃত্যু হয়েছে।

সেলাই-ফোঁড়াইয়ের কাজ করতেন ইয়াসিন। শনিবার রাতে কাজ থেকে এসে খাওয়া দাওয়ার পর ঘুমোতে যান তাঁরা। একটি ঘরে ছিলেন ইয়াসিন, তাঁর স্ত্রী এবং দুধের শিশু। আনুমানিক রাত ৩টে তখন। আচমকা দাউদাউ করে আগুন লেগে যায় বাড়িতে। কিছু বুঝে ওঠার সময় পাননি। ঘুমন্ত অবস্থাতেই পুড়ে মৃত্যু তিন জনের। সকালে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয় ইয়াসিনের মাকে। হাসপাতালে মৃত্যু হয় তাঁর। ঘটনাস্থলে যায় উলুবেড়িয়া থানার পুলিশ এবং দমকলের একটি ইঞ্জিন। পুলিশ দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জন্য উলুবেড়িয়া হাসপাতালের মর্গে পাঠিয়েছে। কী ভাবে এই অগ্নিকাণ্ড ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deaths Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE