Advertisement
১২ জুলাই ২০২৪
Youth Missing

নিখোঁজ যুবক, অপহরণের অভিযোগে গ্রেফতার তিন

এলাকাবাসী জানান, সায়নের সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছিল ওই গ্রামের গৃহবধূ বছর কুড়ির পূরবীর। গত ৩০ মে নিজের গাড়ি নিয়ে বেরিয়েছিলেন সায়ন।

পুলিশকে ঘিরে বিক্ষোভ গ্রামের মহিলাদের। নিখোঁজ সায়ন হাজরা (ইনসেটে)

পুলিশকে ঘিরে বিক্ষোভ গ্রামের মহিলাদের। নিখোঁজ সায়ন হাজরা (ইনসেটে)

নিজস্ব সংবাদদাতা
উলুবেড়িয়া শেষ আপডেট: ২৫ জুন ২০২৪ ০৭:৩৯
Share: Save:

প্রায় এক মাস ধরে নিখোঁজ এক যুবক। তাঁকে অপহরণের অভিযোগে গ্রেফতার করা হল প্রেমিকা ও তার বাবা-মাকে। উলুবেড়িয়ার পিরপুরের এই ঘটনায় নিখোঁজের নাম সায়ন হাজরা ওরফে সোনু। বছর আঠাশের ওই যুবক পেশায় গাড়ি চালক। ধৃতরা হল পূরবী মণ্ডল ও তার বাবা-মা রবিন ও পুতুল মণ্ডল। হাওড়া গ্রামীণ জেলা পুলিশের কর্তা বলেন, ‘‘ধৃতদের পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।’’

এলাকাবাসী জানান, সায়নের সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছিল ওই গ্রামের গৃহবধূ বছর কুড়ির পূরবীর। গত ৩০ মে নিজের গাড়ি নিয়ে বেরিয়েছিলেন সায়ন। তাঁর সঙ্গে ছিলেন পূরবীও। তারপর থেকে সায়ন আর বাড়ি ফেরেননি। গত ৬ জুন সায়নের মা লতা উলুবেড়িয়া থানায় নিখোঁজ ডায়েরি করেন। সেই দিনই বাগনান থানার পুলিশ কোলাঘাট সেতুর কাছ থেকে উদ্ধার করে সায়নের গাড়িটি। সে দিনই বাগনান ধড়ামান্না গ্রামে রূপনারায়ণ নদ থেকে পূরবীকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে পুলিশ।

সুস্থ হয়ে পূরবী নিজের বাড়িতে ফেরার পর সায়নের মা ও পিরপুরের অনেক বাসিন্দা সায়নের খোঁজে সেখানে যান। লতার অভিযোগ, ‘‘আমাদের সকলকে অপমান করে তাড়িয়ে দেয় পূরবী ও তার বাবা-মা। আমাদের সন্দেহ, ওই তিন জন আমার ছেলেকে অপহরণ করে খুন করেছে।’’ এরপর গত রবিবার পিরপুরে একটি সালিশি সভা বসে। সেখানে পূরবী ও তার বাবা-মাকে নিয়ে আসা হয়। সায়ন কোথায় গেল, এই উত্তর না মেলায় তাদের একটি ঘরে তালাবন্দি করে রাখা হয়। খবর পেয়ে পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী তাদের উদ্ধার করে। পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখান গ্রামবাসী। রাতেই সায়নের মায়ের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় তিন জনকে। সোমবার ধৃতদের উলুবেড়িয়া আদালতে পাঠানো হলে ৭ দিন পুলিশ হেফাজতের নির্দেশ হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uluberia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE