Advertisement
১৮ এপ্রিল ২০২৪
electrical accident

বাতিস্তম্ভে হাত দিয়েই বিদ্যুৎস্পৃষ্ট, বালিতে মৃত বৃদ্ধ

বাতিস্তম্ভটির রক্ষণাবেক্ষণ না হওয়ায় এই বিপত্তি হয়েছে বলে জানা গিয়েছে। অন্য দিকে পুরসভার পক্ষ থেকে বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেওয়া হয়েছে।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২১ ২০:২০
Share: Save:

ফের পুর নিগমের বাতিস্তম্ভে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটল হাওড়ায়। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টা নাগাদ বালি থানার পদ্মবাবু রোডে তড়িতাহত হয়ে মৃত্যু হয় শম্ভু দাস নামে বছর বাষট্টির এক বৃদ্ধের।


পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্থানীয় বাসিন্দা শম্ভু রাস্তা দিয়ে যাওয়ার সময় বাতিস্তম্ভে হাত দিয়ে ফেলেন। সঙ্গে সঙ্গেই তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জলের মধ্যে পড়ে যান। খবর পেয়েই বালি থানার পুলিশ এসে দেহটি বেলুড় স্টেট জেনারেল হাসপাতাল নিয়ে যায়। সেখানে চিকিৎসকেরা শম্ভুকে মৃত বলে ঘোষণা করেন।


স্থানীয়দের দাবি, বুধবারের দুর্যোগ এবং বৃহস্পতিবারের প্রবল বৃষ্টিতে রাস্তায় জল জমে যায়। সে কারণে বাতিস্তম্ভটি শর্টসার্কিট হয়ে গিয়েছিল। সিইএসসি সূত্রে জানা গিয়েছে, ওই বাতিস্তম্ভটি পুরসভা দেখভাল করে। দীর্ঘ দিন ঠিকমতো ওই বাতিস্তম্ভটির রক্ষণাবেক্ষণ না হওয়ায় এই বিপত্তি হয়েছে বলে জানা গিয়েছে। অন্য দিকে পুরসভার পক্ষ থেকে বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেওয়া হয়েছে। কিছু দিন আগে শিবপুর থানার চড়া বস্তি এলাকায় পুরসভার দায়িত্বে থাকা একটি বাতিস্তম্ভে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident electrical accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE