Advertisement
১১ মে ২০২৪
Death by Electrocution

খেলতে খেলতে জল খেতে যাওয়াই কাল হল, শিবপুরে ষষ্ঠ শ্রেণির ছাত্র ইরফানের ঘরে ফেরা হল না

শনিবার বিকেলে হাওড়ার শিবপুরে নবান্নের কাছে কাজিপাড়ার মালিবাগান এলাকায় ঘটনাটি ঘটেছে। ইতিমধ্যেই ওই শিশুর দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে শিবপুর থানার পুলিশ। 

মৃত ইরফান।

মৃত ইরফান।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ২৩:০৮
Share: Save:

রোজকার মতো বন্ধুদের সঙ্গে পাড়ার মাঠে ফুটবল খেলতে গিয়েছিল ছেলেটি। খেলতে খেলতে গলা শুকিয়ে গেলে জল খেতে যায় সে। আর সেই সময়েই ঘটল বিপত্তি। তারে পা পড়তেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে লুটিয়ে পড়ল বারো বছরের ওই খুদে। শনিবার বিকেলে হাওড়ার শিবপুরে নবান্নের কাছে কাজিপাড়ার মালিবাগান এলাকায় ঘটনাটি ঘটেছে। স্থানীয়েরা আহত শিশুকে ধরাধরি করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ইতিমধ্যেই দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে শিবপুর থানার পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, মৃত শিশুর নাম ইরফান। ষষ্ঠ শ্রেণির পড়ুয়া সে। বাবা-মায়ের এক মাত্র সন্তান। প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে মাঠে বন্ধুদের সঙ্গে ফুটবল খেলছিল ইরফান। খেলার মাঝে জল খেতে গিয়ে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। ইরফানের মামা ইকবাল হোসেন জানান, একটি অনুষ্ঠান উপলক্ষে আলো দিয়ে সাজানো হয়েছিল গোটা এলাকা। স্থানীয় ক্লাব থেকে বিদ্যুতের লাইন নেওয়া হয়েছিল। খেলার মাঠের পাশে একটি বিদ্যুতের তার পড়েছিল। সেই তারেই পা লেগে ইরফান বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে।

ইরফানের বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য তৈরি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে শিবপুর থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, কী ভাবে ঘটনাটি ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে। ইরফানের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Electrocution Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE