Advertisement
২১ জুন ২০২৪
Attempt to Suicide

ভালবাসা মেনে নিচ্ছে না পরিবার, হুগলিতে জুবিলি সেতু থেকে গঙ্গায় ঝাঁপ যুগলের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্নেহা খাতুন নামে জগদ্দলের ভাটপাড়া এলাকার এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল জগদ্দলেরই বকরমোড়ের বাসিন্দা মহম্মদ মুখতারের।

A couple dived at river at Hooghly

জুবিলি ব্রিজ থেকে ঝাঁপ যুগলের। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১৭:৪০
Share: Save:

যুগলের প্রেমের সম্পর্ক। কিন্তু বিয়ে করতে বাধা দিচ্ছে পরিবার। তার জেরে সেতু থেকে নদীতে ঝাঁপ দিলেন তরুণ এবং তরুণী। তরুণীকে জীবিত অবস্থায় উদ্ধার করতে পেরেছেন স্থানীয় বাসিন্দারা। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত কোনও খোঁজ মেলেনি তরুণের। চলছে তাঁর সন্ধান। রবিবার এই ঘটনা ঘটেছে হুগলিতে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্নেহা খাতুন নামে জগদ্দলের ভাটপাড়া এলাকার এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল জগদ্দলেরই বকরমোড়ের বাসিন্দা মহম্মদ মুখতারের। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, চলতি বছরের জানুয়ারি থেকে ওই তরুণ এবং তরুণীর মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। তাঁরা বিয়ে করতে চাইছিলেন। কিন্তু তাতে আপত্তি ছিল মুখতারের পরিবারের। পুলিশের দাবি, এর পর তাঁরা আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত নেন। রবিবার হুগলির জুবিলি সেতু থেকে গঙ্গায় ঝাঁপ দেন দু’জনে। নদীর এ পারে চুঁচুড়া। তরুণীকে জলে ভাসতে দেখে তাঁকে নৌকা নিয়ে উদ্ধারে নামেন চুঁচুড়ার গঙ্গার ঘাটের কর্মীরা। তামলিপাড়া ঘাট থেকে তরুণীকে উদ্ধার করা হয়। তাঁকে ভর্তি করানো হয়েছে হাসপাতালে। শিবু মাঝি নামে চুঁচুড়ার গঙ্গার ঘাটের এক কর্মী বলেন, ‘‘আমরা মেয়েটিকে কচুরিপানা ধরে ভাসতে দেখেছিলাম। এর পর নৌকা নিয়ে গিয়ে উদ্ধার করেছি।’’

পুলিশের তরফে খবর দেওয়া হয় স্নেহা এবং মুখতারের পরিবারকে। মুখতারের দাদা আলতাফ আলম বলেন, ‘‘ওদের ভালবাসা ছিল। আজ হঠাৎ শুনলাম ওরা ব্রিজ থেকে ঝাঁপ দিয়েছে। কোথা থেকে যে কী হয়ে গেল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Attempt to Suicide River Ganges
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE