Advertisement
১৭ মে ২০২৪
POCSO Case

স্প্রে দিয়ে অচৈতন্য করে ধর্ষণ? হুগলিতে রাতভর নিখোঁজ একাদশ শ্রেণির ছাত্রী বাড়ি ফিরল ভোরে

ছাত্রীটির পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার সন্ধ্যায় টিউটোরিয়াল থেকে বাড়ি ফেরেনি ওই ছাত্রী। কিন্তু রাত সাড়ে ৮টা বেজে গেলেও সে বাড়ি না ফেরায় মেয়ের খোঁজ শুরু করেন পরিবারের সদস্যরা।

A girl student allegedly tortured in Hooghly

ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পোলবা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ১৩:০০
Share: Save:

একাদশ শ্রেণির ছাত্রীকে স্প্রে দিয়ে অচৈতন্য করে যৌন নির্যাতন চালানোর অভিযোগ উঠল হুগলির পোলবায়। ওই ঘটনায় পোলবা থানায় গণধর্ষণের অভিযোগ দায়ের করেছে নির্যাতিতার পরিবার। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। ওই কাণ্ডে ইতিমধ্যেই ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মামলা রুজু হয়েছে পকসো ধারায়।

ছাত্রীটির পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার সন্ধ্যায় টিউটোরিয়াল থেকে বাড়ি ফেরেনি ওই ছাত্রী। কিন্তু রাত সাড়ে ৮টা বেজে গেলেও সে বাড়ি না ফেরায় মেয়ের খোঁজ শুরু করেন পরিবারের সদস্যরা। টিউটোরিয়ালের শিক্ষককে ফোন করে ছাত্রীর মা জানতে পারেন ওই দিন যে পড়ানো হবে না, তা আগেই জানিয়ে দেওয়া হয়েছিল হোয়াটসঅ্যাপ গ্রুপে। শেষ পর্যন্ত রাত ১টা নাগাদ পোলবা থানায় বিষয়টি জানায় ছাত্রীর পরিবার। ছাত্রীটির পরিবার সূত্রে আরও জানা গিয়েছে, রবিবার ভোর ৫টা নাগাদ নিজেই সাইকেল নিয়ে বাড়ি ফেরে ওই ছাত্রী। তার অভিযোগ, শনিবার বাড়ি ফেরার পথে নির্জন জায়গায় তার রাস্তা আটকেছিল বিজন। বিজন তাকে বিয়ের প্রস্তাবও দেয়। কিন্তু ছাত্রী তাতে রাজি না হওয়ায় তার নাকে স্প্রে করে স্থানীয় একটি আমবাগানে বিজন তাকে টেনে নিয়ে যায় বলে অভিযোগ। সেখানে অচৈতন্য অবস্থায় তার উপর নির্যাতন চালানো হয় বলেও অভিযোগ। ছাত্রীর পরিবারের দাবি, বিজনের সঙ্গে আরও কয়েক জন যুবক ছিল। ভোরে জ্ঞান ফিরলে ছাত্রী দেখতে পায় তার সাইকেল পাশেই পড়ে রয়েছে। ছাত্রীর পরিবার সূত্রে জানা গিয়েছে, সেই সময় অভিযুক্তরা ফোনে কথা বলতে ব্যস্ত ছিল সেই সুযোগে সেখান থেকে বাড়ি ফেরে ওই নির্যাতিতা। এর পর পোলবা থানায় গিয়ে অভিযোগ দায়ের করে ছাত্রীর পরিবার। অভিযুক্তদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

ছাত্রীর বাবা বলেন, ‘‘আজ ভোর ৫টা নাগাদ আমার মেয়ে বাড়িতে ফিরেছে রক্তাক্ত অবস্থায়। ওরা ওকে রাজহাটের দিকে নিয়ে গিয়েছিল। যুবকদের মধ্যে এক জন আমার মেয়ের পরিচিত।’’ এ নিয়ে হুগলির পুলিশ সুপার (গ্রামীণ) আমনদীপ জানিয়েছেন, ওই কাণ্ডে এক জনকে আটক করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করে বাকিদের খোঁজ চালানো হচ্ছে। নির্যাতিতার স্বাস্থ্যপরীক্ষা হবে বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

POCSO Case rape Gangrape Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE