Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Suicide

Suicide: স্ত্রীর সঙ্গে অশান্তি, ভায়রার সঙ্গে বেড়াতে বেরিয়ে গঙ্গায় ঝাঁপ দিলেন হাওড়ার যুবক

সোমবার সাড়ে ১১টা নাগাদ বেলুড় থেকে দক্ষিণেশ্বরগামী লঞ্চে ওঠেন কোনা হাইরোড এলাকার বাসিন্দা সঞ্জয় চহ্বাণ (৪৫)।

এই লঞ্চ থেকেই গঙ্গায় ঝাঁপ দেন সঞ্জয় চহ্বাণ।

এই লঞ্চ থেকেই গঙ্গায় ঝাঁপ দেন সঞ্জয় চহ্বাণ। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২২ ১৭:২১
Share: Save:

পারিবারিক অশান্তির জেরে চলন্ত লঞ্চ থেকে গঙ্গায় ঝাঁপ দিলেন এক যুবক। সোমবার এই ঘটনা ঘটেছে বেলুড়ে। তাঁর সন্ধানে তল্লাশি শুরু হয়েছে গঙ্গায়।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সাড়ে ১১টা নাগাদ বেলুড় থেকে দক্ষিণেশ্বরগামী লঞ্চে ওঠেন কোনা হাইরোড এলাকার বাসিন্দা সঞ্জয় চহ্বাণ (৪৫)। প্রত্যক্ষদর্শীদের দাবি, লঞ্চ যখন মাঝগঙ্গায় তখন আচমকা জলে ঝাঁপ দেন সঞ্জয়। তাৎক্ষণিক ভাবে লঞ্চটিকে বার বার ঘুরিয়ে তল্লাশি চালানো হয়। তবে সঞ্জয়ের কোনও খোঁজ পাওয়া যায়নি। এর পর যাত্রীসহ লঞ্চ আবার বেলুড় জেটিতে ফিরিয়ে নিয়ে আসেন চালক।

খবর পেয়ে বেলুড় জেটিতে পৌঁছন নিখোঁজ সঞ্জয়ের স্ত্রী। তিনি জানান, তাঁকে সন্দেহ করতেন সঞ্জয়। এ নিয়ে প্রায় নিজেদের মধ্যে অশান্তি হত বলেও জানিয়েছেন তিনি। সঞ্জয়ের স্ত্রী আরও জানান, সোমবার সকালেও তাঁদের মধ্যে অশান্তি হয়। এর পর সঞ্জয় সালকিয়ায় শ্যালিকার বাড়িতে চলে যান। সেখান থেকে ভায়রাভাই এবং তাঁদের সন্তানদের নিয়ে দক্ষিণেশ্বর যাওয়ার পথে গঙ্গায় ঝাঁপ দেন তিনি। রিভার ট্রাফিক পুলিশ সঞ্জয়ের খোঁজে গঙ্গায় তল্লাশি শুরু করেছে। কিন্তু এখনও খোঁজ মেলেনি। স্রোতের টানে তিনি তলিয়ে গিয়েছেন বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide River Ganges Launch jump
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE