Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Arrest

অভিনয়ের লোভ দেখিয়ে একাধিক মহিলার সঙ্গে সহবাস ও প্রতারণার অভিযোগ, ধৃত যুবক

অভিযোগ পাওয়ার পরই তদন্ত শুরু করে পুলিশ। বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে মূল অভিযুক্ত-সহ মোট তিন জনকে গ্রেফতার করা হয়।

An image of arrest

ধৃত যুবকের নাম ঋতুরাজ হালদার। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বালি শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৩ ০২:৩৪
Share: Save:

টিভি সিরিয়ালে অভিনয়ের সুযোগ করিয়ে দেবেন। এমন প্রতিশ্রুতি দিয়েছিলেন একাধিক মহিলাকে। সেই অজুহাতে তাঁদের সঙ্গে সহবাস এবং প্রতারণার অভিযোগ উঠল হাওড়ার ডোমজুড়ের চামরাইলের এক যুবকের বিরুদ্ধে। সোমবার ওই যুবককে গ্রেফতার করল বালি থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ধৃত যুবকের নাম ঋতুরাজ হালদার। আট মাস আগে সমাজমাধ্যমে ঋতুরাজের সঙ্গে পরিচয় হয় গঙ্গাসাগর এলাকার বাসিন্দা এক যুবতীর। অভিযোগ, ঋতুরাজ নিজেকে চিত্র পরিচালক বলে পরিচয় দেন ওই যুবতীর কাছে। পুলিশ আরও জানিয়েছে, ঋতুরাজ ওই যুবতীকে অভিনয়ে সুযোগ করে দেওয়ার কথা বলে তাঁর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে তোলে‌ন। দু’জনের সম্পর্ক এত দূর গড়িয়েছিল যে তাঁরা হাওড়ায় একটি ফ্ল্যাট ভাড়া করে একত্রবাসও শুরু করেন। দীর্ঘ দিন মেলামেশা ও অপেক্ষার পরেও ওই যুবতী অভিনয়ে কোনও সুযোগ না পাওয়ায় দু’জনের মধ্যে অশান্তি শুরু হয়। এরই মাঝে ওই যুবতী খোঁজ নিয়ে জানতে পারেন একাধিক মহিলার সঙ্গে এ ভাবেই প্রতারণা করেছেন ঋতুরাজ। এর পরেই ওই যুবতী বালি থানায় ঋতুরাজের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। যুবতীর দাবি, অন্যান্য মহিলার সঙ্গে প্রতারণার কথা ঋতুরাজকে জানানোর পর তাঁকে মারধরও করা হয়। এমনকি, ফ্ল্যাট থেকে টাকা, গয়না ও জিনিসপত্র চুরি করে পালিয়ে গিয়েছেন ঋতুরাজ।

অভিযোগ পাওয়ার পরই তদন্ত শুরু করে পুলিশ। বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে মূল অভিযুক্ত-সহ মোট তিন জনকে গ্রেফতার করা হয়। মূল অভিযুক্ত ঋতুরাজ তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করলেও একত্রবাসের কথা স্বীকার করেছেন। তাঁদের বিয়ে হওয়ার কথা ছিল, এ-ও পুলিশকে জানিয়েছেন ঋতুরাজ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এর আগে আরও ১৭ জন মহিলাকে অভিনয়ে সুযোগ করিয়ে দেওয়ার অছিলায় তাঁদের সঙ্গে সহবাস করেছেন ঋতুরাজ। তাঁর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা শুরু করেছে বালি থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Fake Acting Howrah Women Harassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE