Advertisement
০৬ মে ২০২৪
school student

Electrocuted death: খোলা তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রীর মৃত্যু হাওড়ার জগৎবল্লভপুরে, এলাকায় বিক্ষোভ

মঙ্গলবার সন্ধ্যা ৭টা নাগাদ বাড়ির সামনে রাজ্য বিদ্যুৎ বণ্টন দফতরের একটি বিদ্যুতের খুঁটি থেকে ঝুলন্ত খোলা তারে তড়িদাহত হয় ওই নাবালিকা।

মৃত স্কুলছাত্রী তৃষা।

মৃত স্কুলছাত্রী তৃষা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জগৎবল্লভপুর শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২২ ২৩:০২
Share: Save:

বাড়ির সামনেই ল্যাম্পপোস্টের খোলা তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল সপ্তম শ্রেণির ছাত্রীর। মঙ্গলবার সন্ধ্যায় হাওড়ার জগৎবল্লভপুরের ঘটনা।

স্থানীয় সূত্রের খবর, মৃতা স্কুলছাত্রীর নাম তৃষা ধক। তার বাড়ি জগৎবল্লভপুর বিধানসভা কেন্দ্রের নরেন্দ্রপুর গ্রামে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সন্ধ্যা ৭টা নাগাদ বাড়ির সামনে রাজ্য বিদ্যুৎ বণ্টন দফতরের একটি বিদ্যুতের খুঁটি থেকে ঝুলন্ত খোলা তারে তড়িদাহত হয় ওই নাবালিকা। তৃষাকে উদ্ধার করে আমতা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে ‘মৃত’ বলে ঘোষণা করেন।

এই ঘটনায় বিক্ষোভ শুরু করেন গ্রামের মানুষ। তাঁদের অভিযোগ, বিদ্যুতের খুঁটির সঙ্গে যে আর্থিংয়ের তার সেটি দীর্ঘদিন খোলা অবস্থায় পড়েছিল। বিদ্যুৎ দফতরে জানিয়েও কোনও সুরাহা হয়নি। তবে ঘটনার পর রাজ্য বিদ্যুৎ বণ্টন সংস্থার কর্মীরা নরেন্দ্রপুর গ্রামে গিয়ে সেখানে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেন। পাশাপাশই বিদ্যুতের খুঁটি থেকে ঝোলা খোলা তারটিকেও দ্রুত সরিয়ে ফেলেন বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE