Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Woman Harassment

জমি নিয়ে বিবাদের জেরে বাড়িতে ঢুকে তরুণীকে ‘যৌন হেনস্থা’

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, ওই পরিবারটির সঙ্গে স্থানীয় কয়েক জন জমি মাফিয়ার কিছু দিন ধরে জমি নিয়ে গোলমাল চলছিল। জমি মাফিয়ারা পরিবারটিকে কম দামে জমি ছেড়ে দেওয়ার জন্য চাপ দিচ্ছিল।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২৪ ০৭:২৪
Share: Save:

জমিজমা সংক্রান্ত বিবাদের জেরে বাড়িতে ঢুকে এক তরুণীকে যৌন হেনস্থা করার অভিযোগ উঠল পাঁচ দুষ্কৃতীর বিরুদ্ধে। বাধা দিতে গেলে ওই তরুণীর মাকে যৌন হেনস্থা ও বাবাকে বেধড়ক মারধর করা হয়। তাঁদের বাড়িতেও বেপরোয়া ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। মঙ্গলবার রাত ৯টা নাগাদ এই ঘটনা ঘটেছে হাওড়ার লিলুয়া থানা এলাকায়। পুলিশ জানিয়েছে, আক্রান্ত পরিবারটির চিৎকারে এলাকার লোকজন বেরিয়ে এলে দুষ্কৃতীরা দু’টি মোবাইল নিয়ে পালিয়ে যায়। তবে তার আগে তারা পরিবারটিকে হুমকি দিয়ে যায়, পুলিশকে কিছু জানালে খুন করা হবে। মঙ্গলবার বেশি রাতে নির্যাতিতার মা স্থানীয় লিলুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, ওই পরিবারটির সঙ্গে স্থানীয় কয়েক জন জমি মাফিয়ার কিছু দিন ধরে জমি নিয়ে গোলমাল চলছিল। জমি মাফিয়ারা পরিবারটিকে কম দামে জমি ছেড়ে দেওয়ার জন্য চাপ দিচ্ছিল। এমনকি, জমি না ছাড়লে ফল ভাল হবে না বলেও শাসাচ্ছিল বলে অভিযোগ। নির্যাতিতার মায়ের অভিযোগ, মঙ্গলবার রাত ৯টা নাগাদ পাঁচ দুষ্কৃতী হঠাৎ তাঁদের বাড়িতে চড়াও হয়। পিস্তল, ধারালো অস্ত্র, বাঁশ, লাঠি নিয়ে তারা হামলা চালায়। বাড়িতে ভাঙচুরের পাশাপাশি, মা-বাবার সামনেই তরুণীকে একাধিক জন মিলে যৌন হেনস্থা করে বলে অভিযোগ। আরও অভিযোগ, তাঁর যৌনাঙ্গে আঘাত করা হয়। বাধা দিতে গেলে তরুণীর মাকেও যৌন হেনস্থা করা হয়। নির্যাতিতার বাবা বলেন, ‘‘বাধা দিতে গেলে দুষ্কৃতীরা আমাকেও বেধড়ক মারধর করে। এমনকি আমাদের প্রাণে মেরে ফেলার হুমকিও দেয়।’’ তরুণীর মা বলেন, ‘‘আমি ও আমার পরিবার খুবই আতঙ্কে রয়েছি। পুলিশের কাছে অভিযোগ জানিয়েছি। আশা করি, পুলিশ ব্যবস্থা নেবে।’’

এ দিকে, এই ঘটনার সময়ে চেঁচামেচি শুনে আশপাশের লোকজন উঠে পড়লে দুষ্কৃতীরা দু’টি মোবাইল নিয়ে পালায়। যার মধ্যে একটি ফোন সালকিয়ার রাস্তা থেকে স্থানীয় এক যুবক উদ্ধার করেন। আক্রান্ত মহিলা পুলিশকে জানিয়েছেন, পুরো ঘটনার সিসিটিভি ফুটেজ রয়েছে তাঁর বাড়িতে।

হাওড়া সিটি পুলিশের এক পদস্থ কর্তা বলেন, ‘‘ওই মহিলা লিলুয়া থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। ওঁর বাড়ির সিসিটিভি ফুটেজও পরীক্ষা করা হচ্ছে। দুষ্কৃতীরা সবাই স্থানীয়। শীঘ্রই ধরা পড়ে যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

woman harassment liluah Howrah Land Dispute
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE