Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Fire

বেলুড়, ডোমজুড়ের পর এ বার শ্যামপুর, হাওড়ায় একই দিনে একের পর এক অগ্নিকাণ্ড

বুধবার সকালেই বেলুড় থানার লিলুয়া মতোয়ালা রোডে একটি প্লাস্টিক কারখানায় আগুন লাগে। এর পর দুপুরে ডোমজুর থানা এলাকার লক্ষণপুর এলাকায় একটি তুলোর গোডাউনে আগুন লাগে।

শ্যামপুরে চায়ের দোকানে আগুন। নিজস্ব ছবি।

শ্যামপুরে চায়ের দোকানে আগুন। নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ১৬:১১
Share: Save:

হাওড়ায় একই দিনে বেলুড় আর ডোমজুড়ের পর এ বার শ্যামপুরেও অগ্নিকাণ্ড। বুধবার দুপুরে গ্রামীণ হাওড়ার হোগলাসিতে একটি চায়ের দোকানে আগুন লাগে। মুহূর্তের মধ্যে তা ছড়িয়ে আশপাশের ছ’টি দোকানে। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে শ্যামপুর থানার পুলিশ এবং দমকল বাহিনী। দমকলের দু’টি ইঞ্জিন আগুন নেভানোর কাজ করছে। যদিও আগুন এখনও নিয়ন্ত্রণে আসেনি বলেই স্থানীয় সূত্রে খবর।

বুধবার সকালেই বেলুড় থানার লিলুয়া মতোয়ালা রোডে একটি প্লাস্টিক কারখানায় আগুন লাগে। প্লাস্টিকের কাঁচামালে ভর্তি ওই কারখানায় আগুন ছড়িয়ে পড়ে অল্প কিছু ক্ষণের মধ্যে। দমকলের চারটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিক ভাবে অনুমান, শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে। এর পর দুপুরে ডোমজুড় থানা এলাকার লক্ষণপুর এলাকায় একটি তুলোর গোডাউনে আগুন লাগে। ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে দমকলের দু’টি ইঞ্জিন। তার পরেই এ বার শ্যামপুরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE