Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২২
Rajib Banerjee

রাজীবকে দলে ফেরানোর বিরোধিতা করে ডোমজুড়ে তৃণমূল কর্মীদের বিক্ষোভ অব্যাহত

সোমবার সকাল সাড়ে ১০টা নাগাদ ডোমজুড়ের সলপ বাজারের কাছে তৃণমূলকর্মীরা পোস্টার ও ফ্লেক্স নিয়ে হাওড়া-আমতা রোডের উপর বিক্ষোভ দেখাতে থাকেন।

পোড়ানো হচ্ছে রাজীবের কুশপুতুল।

পোড়ানো হচ্ছে রাজীবের কুশপুতুল। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডোমজুড় শেষ আপডেট: ১৪ জুন ২০২১ ১৬:৫৪
Share: Save:

বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়কে দলে ফেরানো যাবে না, এই দাবিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাল তৃণমূলের কর্মীরা। সোমবার সকাল সাড়ে ১০টা নাগাদ ডোমজুড়ের সলপ বাজারের কাছে তৃণমূলকর্মীরা পোস্টার ও ফ্লেক্স নিয়ে হাওড়া-আমতা রোডের উপর বিক্ষোভ দেখাতে থাকেন। তার পর ডোমজুড়ের সলপ বাজার থেকে বটতলা পর্যন্ত মিছিলও করেন। শেষে রাজীবের কুশপুতুল পোড়ানো হয়।

ডোমজুড়ের তৃণমূল কর্মীদের অভিযোগ, বিধানসভা নির্বাচনের আগে প্রাক্তন বনমন্ত্রী রাজীব তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করেন। দলের সঙ্গে বেইমানি করে এখন যে ভাবে তিনি দলে ফেরার চেষ্টা করছেন, তা মোটেই মেনে নেওয়া হবে না।

তৃণমূল ছাড়ার পর ডোমজুড় থেকে বিজেপি-র প্রার্থী হয়েছিলেন রাজীব। কিন্তু হেরে যান। তার পর বিজেপি-র বিরুদ্ধে বিভিন্ন বিষয়ে সরব হয়েছেন তিনি। দলীয় বৈঠকেও গরহাজির থাকতে দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি কুণাল ঘোষের বাড়িতে দেখা করতে যাওয়া তাঁর তৃণমূলে ফেলার জল্পনা আরও বাড়িয়ে দিয়েছে। যদিও তাঁকে দলে নেওয়ার ব্যাপারে কোনও মন্তব্য করেননি তৃণমূলের শীর্ষ নেতৃত্ব। কিন্তু ডোমজুড় জুড়ে তাঁর বিরুদ্ধে অব্যাহত রয়েছে স্থানীয় তৃণমূল কর্মীদের বিক্ষোভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.