Advertisement
১৯ এপ্রিল ২০২৪
TMC

Bombing: কাউন্সিলরের বাড়ি লক্ষ্য করে বোমা, অভিযোগ চুঁচুড়ায়, তদন্তে পুলিশ

তৃণমূল কাউন্সিলর নির্মল চক্রবর্তীর অভিযোগ, শনিবার রাতে পুরোনো কাপাসডাঙা এলাকায় তাঁর বাড়ির পাঁচিলের পাশে বোমা ফাটানো হয়।

তৃণমূল কাউন্সিলর নির্মল চক্রবর্তীর বাড়ির সামনে বোমা ফাটানোর অভিযোগ।

তৃণমূল কাউন্সিলর নির্মল চক্রবর্তীর বাড়ির সামনে বোমা ফাটানোর অভিযোগ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ০৮ মে ২০২২ ১২:৫৬
Share: Save:

তৃণমূল কাউন্সিলরের বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ উঠল হুগলির চুঁচুড়ায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। আর এই ঘটনাকে ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতর।
হুগলি-চুঁচুড়া পুরসভার আট নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর নির্মল চক্রবর্তীর অভিযোগ, শনিবার রাতে পুরোনো কাপাসডাঙা এলাকায় তাঁর বাড়ির পাঁচিলের পাশে বোমা ফাটানো হয়। নির্মলের দাবি, তাঁর ভাই সঙ্গে সঙ্গে বাড়ি থেকে বেরিয়ে আগুনের ফুলকি দেখতে পান। তবে সেখানে কাউকে দেখতে পাওয়া যায়নি বলেও জানিয়েছেন নির্মল। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। নির্মল পেশায় আইনজীবী। তাঁর প্রতিবেশীর বাড়িতে সিসি ক্যামেরা রয়েছে। সেই সিসিটিভির ফুটেজ পরীক্ষা করে দেখছে পুলিশ। এই ঘটনায় বিজেপির বিরুদ্ধে আঙুল তুলেছেন নির্মল।

যদিও সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন বিজেপির হুগলি জেলার সাধারণ সম্পাদক সুরেশ সাউ। তাঁর পাল্টা বক্তব্য,‘‘কয়েক দিন আগে তৃণমূল কাউন্সিলর এবং তৃণমূল বিধায়কের লোকজনের মধ্যে মারপিট হল। তখন বিধায়ক নিজেই বললেন যে, তাঁদের দলের কর্মীরা চোর-ডাকাত। তা হলে তৃণমূলের কাউন্সিলের বাড়ির সামনে বোমা কারা মারল? নিজেদের ভাগ বাটোয়ারার গন্ডগোলেই এ সব হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Councillor BJP Bombing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE