Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Accident

Chinsurah Accident: আচমকা ভেঙে পড়ল গাছের ডাল! চুঁচুড়ার জিটি রোডে মৃত্যু বাইকআরোহীর

পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম সমীরকুমার ঘোষ (৪৮)। তাঁর বাড়ি চন্দননগরের হলদেডাঙায়।

গাছ ভেঙে চুঁচুড়ায় মৃত্যু বাইকআরোহীর।

গাছ ভেঙে চুঁচুড়ায় মৃত্যু বাইকআরোহীর। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২১ ১৪:১৮
Share: Save:

কোনও প্রাকৃতিক দুর্যোগ নেই। শীতের দিনে রোদ ঝলমল আবহাওয়া। এর মধ্যেই চুঁচুড়ার জিটি রোডের উপর আচমকা ভেঙে পড়ল গাছের শুকনো ডাল। সেই ডাল পড়ে মৃত্যু হল এক বাইকআরোহীর। শুক্রবার সকালের এই ঘটনায় হতবাক স্থানীয় বাসিন্দা থেকে চুঁচুড়া প্রশাসনের আধিকারিকরা।

পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম সমীরকুমার ঘোষ (৪৮)। তাঁর বাড়ি চন্দননগরের হলদেডাঙায়। শুক্রবার বাইক চালিয়ে তিনি যখন চুঁচুড়ার সুকান্তনগর এলাকা দিয়ে যাচ্ছিলেন, সেই সময় তাঁর উপর আচমকা ভেঙে পড়ে গাছের বড়সড় একটি ডাল। আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন সমীর। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে নিয়ে যান চুঁচুড়ার ইমামবাড়া হাসপাতালে। সেখানে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গাছের ডাল ভেঙে পড়ে তাঁর বাইকের একাংশ ক্ষতিগ্রস্তও হয়েছে।

এই ঘটনায় হতবাক হুগলি-চুঁচুড়া পুরসভার পুরপ্রশাসক গৌরিকান্ত মুখোপাধ্যায়। তিনি বলেছেন, ‘‘প্রাকৃতিক দুর্যোগ ছাড়াই এ রকম ঘটনায় আমরা হতচকিত। আমরা দ্রুত একটি বৈঠক ডাকছি। স্থানীয় বিধায়কও থাকবেন সেখানে। এখানে ঘটনার পর্যালোচনা করা হবে। এই ধরনের ঘটনা ভবিষ্যতে যাতে না ঘটে তার জন্য সব ধরনের ব্যবস্থা নেওয়া হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Chinsurah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE