Advertisement
০৬ মে ২০২৪
BJP

BJP: নির্বাচন কমিশনের নিয়ম অমান্য করে চন্দননগরে প্রচার চালাচ্ছে বিজেপি! অভিযোগ তৃণমূলের

শুক্রবার চন্দননগর পুরসভার ২২ নম্বর ও ২৩ নম্বর ওয়ার্ডের প্রার্থীকে সঙ্গে নিয়ে বাড়ি বাড়ি প্রচারে যান পুরশুড়ার বিজেপি বিধায়ক বিমান ঘোষ।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চন্দননগর শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২২ ২২:৪৯
Share: Save:

বহু দলীয় কর্মী-সমর্থককে সঙ্গে নিয়ে বাড়ি বাড়ি পুরভোটের প্রচারে যাচ্ছেন প্রার্থীরা। চন্দননগরে বিজেপি-র বিরুদ্ধে এমনই অভিযোগ তুলল তৃণমূল। জোড়াফুল শিবিরের দাবি, নির্বাচন কমিশনের নির্দেশিকা অমান্য করে প্রচার চালাচ্ছে বিজেপি। যদিও এই অভিযোগ অস্বীকার করে গেরুয়া শিবির।

শুক্রবার চন্দননগর পুরসভার ২২ নম্বর ওয়ার্ডের প্রার্থী মাধবী বাগ সাঁতরা ও ২৩ নম্বর ওয়ার্ডের প্রার্থী আশুতোষ ঘোষকে সঙ্গে নিয়ে বাড়ি বাড়ি প্রচারে যান পুরশুড়ার বিজেপি বিধায়ক বিমান ঘোষ। রাজ্য নির্বাচন কমিশনের নির্দেশিকায় বলা হয়েছে, বাড়ি বাড়ি পুরভোটের প্রচারে প্রার্থীর সঙ্গে সর্বোচ্চ চার জন উপস্থিত থাকতে পারবেন। তৃণমূলের অভিযোগ, সাধারণ মানুষের স্বার্থের কথা না ভেবে এই নিয়ম অমান্য করেছে বিজেপি। তাদের মিছিলে বহু মানুষকে দেখা গিয়েছে।

বাড়ি বাড়ি প্রচারে বেরিয়ে চন্দননগরের ১৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী শুভজিৎ সাউ বলেন, ‘‘বিজেপি নিয়মের তোয়াক্কা না করে প্রচার চালাচ্ছে। আমরা কমিশনের গাইডলাইন মেনে প্রচার করছি।’’

এই অভিযোগ অস্বীকার করে বিমান বলেন, ‘‘আমরা চার-পাঁচ জন নিয়েই প্রচার করছিলাম। সাধারণ মানুষেরাই আমাদের সঙ্গে যোগ দিয়েছেন। আমরা কমিশনের বিধি মেনেই প্রচার করছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC West Bengal Municipal Election 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE