Advertisement
১৯ মে ২০২৪
Anupan Hajra

দলীয় নেতাদের একাংশকে সভায় বিঁধলেন অনুপম

রবিবার বিকেলে উলুবেড়িয়ার মনসাতলায় হাওড়া গ্রামীণ জেলা বিজেপির দলীয় কার্যালয়ের সামনে দলের বিক্ষুব্ধ কর্মীরা একজোট হয়ে ‘বিজেপি বাঁচাও মঞ্চ’-এর নামে ওই সভার আয়োজন করে।

সভায় অনুপম হাজরা। নিজস্ব চিত্র

সভায় অনুপম হাজরা। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
উলুবেড়িয়া শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২৩ ০৯:৩৯
Share: Save:

তৃণমূল, সিপিএম বা অন্য দলের নয়, নিজের দলের নেতাদের একাংশকেই প্রকাশ্য সভা থেকে ‘বেইমান’, ‘ঘরের শত্রু বিভীষণ’ বলে বিঁধলেন বিজেপির সর্বভারতীয় সম্পাদক অনুপম হাজরা।

রবিবার বিকেলে উলুবেড়িয়ার মনসাতলায় হাওড়া গ্রামীণ জেলা বিজেপির দলীয় কার্যালয়ের সামনে দলের বিক্ষুব্ধ কর্মীরা একজোট হয়ে ‘বিজেপি বাঁচাও মঞ্চ’-এর নামে ওই সভার আয়োজন করে। সেখানেই উপস্থিত থেকে ওই তোপ দাগেন অনুপম।

দলের রাজ্য ও জেলা কমিটির একাংশের বিরুদ্ধে মুখ খুললেও অনুপম কারও নাম নেননি। তাঁর অভিযোগ, অযোগ্য নেতাদের জন্যেই বহু কর্মী অন্য দলে যাওয়ার পরিকল্পনা করছেন। দলের কয়েক জনকে ‘তৃণমূলের সঙ্গে সেটিং করে চলা লোক’ বলেও বর্ণনা করেন তিনি।

অনুপম বলেন, “বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ আগামী লোকসভা নির্বাচনে রাজ্যে যে ৩৫টা আসনের লক্ষ্যমাত্রা বেঁধে দিয়েছেন, আদৌ তা পূরণ করা সম্ভব হবে না। কারণ, যাঁরা দলের প্রকৃত কর্মী, তাঁদের বসিয়ে রাখা হয়েছে। তাঁদের কাজ করতে দেওয়া হচ্ছে না। সাধারণ কর্মীরা রাজ্য বা জেলা কার্যালয়ে ঢুকতে পারেন না। তাঁরাই এই ‘বিজেপি বাঁচাও মঞ্চ’ তৈরি করেছেন।”

এই সভাকে গুরুত্ব দিতে নারাজ বিজেপির হাওড়া গ্রামীণ জেলা সভাপতি অরুণ উদয় পাল চৌধুরী। তিনি বলেন, “বিজেপির মধ্যে কোনও গোষ্ঠীদ্বন্দ্ব নেই। সামনে লোকসভা নির্বাচন এবং আগামী ২৯ তারিখ কলকাতায় সভা আছে। তার প্রস্তুতিতে কর্মীরা নানা জায়গায় সভা করতেই পারেন। বিজেপি বাঁচাও মঞ্চের কথা জানা নেই।” একই সঙ্গে তাঁর দাবি, দলের জেলা কার্যালয় সকলের
জন্য খোলা। সব বিজেপি কর্মী তাঁদের কথা বলতে পারেন। গুরুত্ব দিয়ে শোনা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uluberia BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE