Advertisement
২৫ এপ্রিল ২০২৪
BJP

গাঁজা বিক্রির অভিযোগে গ্রেফতার বিজেপি নেতা, দল বলছে ভোটের আগে ‘মিথ্যা’ মামলায় ফাঁসিয়েছে

অষ্ট নস্কর নামে ওই বিজেপি নেতাকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। বিজেপি বলছে, পঞ্চায়েত ভোটের আগে তাদের দলীয় কর্মীদের ‘মিথ্যা’ মামলায় ফাঁসানো শুরু হয়েছে।

অষ্ট নস্কর নামে ওই বিজেপি নেতাকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ।

অষ্ট নস্কর নামে ওই বিজেপি নেতাকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডোমজুড় শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ২১:৩১
Share: Save:

গাঁজা বিক্রির অভিযোগে গ্রেফতার করা হল এক বিজেপি নেতাকে। সোমবার রাতে চ্যাটার্জিহাট থানার অন্তর্গত চৌধুরীপাড়ার বাড়ি থেকে অষ্ট নস্কর নামে ওই বিজেপি নেতাকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। বিজেপি বলছে, পঞ্চায়েত ভোটের আগে তাদের দলীয় কর্মীদের ‘মিথ্যা’ মামলায় ফাঁসানো শুরু হয়েছে। তৃণমূল অবশ্য এ সব দাবি মানেনি। তাদের পাল্টা, পুলিশ নিজেদের কাজ করছে।

পুলিশ সূত্রে খবর, অষ্ট দীর্ঘ দিন হাওড়া এবং দক্ষিণ ২৪ পরগনার গাঁজা ব্যবসায়ীদের পাচারের জন্য গাড়ির ব্যবস্থা করে দিতেন। দীর্ঘ দিন জগদীশপুর এলাকার বাইগাছিতে থাকতেন অষ্ট। ডোমজুড় দু’নম্বর মণ্ডলের বিজেপি সহ-সভাপতি ছিলেন। এখনও সক্রিয় বিজেপি কর্মী। মাদক ব্যবসার পাশাপাশি তিনি জমির দালালির সঙ্গেও যুক্ত ছিলেন বলে জানা গিয়েছে।

ধৃত অষ্টের বিরুদ্ধে মাদক বিরোধী আইনে পুলিশ মামলা শুরু করেছে। তাঁকে মঙ্গলবার আদালতে তোলা হয়। বিচারক দু’দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন। হাওড়া সদরের বিজেপি সভাপতি মনমোহন ঘোষ বলেন, ‘‘আইন আইনের পথে চলবে। তবে পঞ্চায়েত নির্বাচন আসছে। বিজেপি কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসানো কাজ শুরু হয়ে গিয়েছে। যারা নির্দোষ, দল তাঁদের পাশে থাকবে।’’

রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায় বলেন, ‘‘গাঁজা কোনও ভদ্রলোকের বাড়ি থেকে পাওয়া যায়? মুখ্যমন্ত্রীর স্পষ্ট নির্দেশ, কেউ অপরাধের সঙ্গে যুক্ত থাকলে দলমত নির্বিশেষে ব্যবস্থা নিতে হবে পুলিশকে। সেই কাজ পুলিশ করছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Marijuana Smuggling TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE