Advertisement
১৬ এপ্রিল ২০২৪
BJP leader

BJP Leader Accident: গাড়ির ধাক্কায় আহত বিজেপি নেত্রী

দাশনগরের বাসিন্দা প্রিয়াঙ্কা এ দিন ভোর সাড়ে পাঁচটা নাগাদ ডুমুরজলা রিং রোডে এক সঙ্গীর সঙ্গে হাঁটতে গিয়েছিলেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২১ ০৬:৪৬
Share: Save:

প্রাতর্ভ্রমণে বেরিয়ে গাড়ির ধাক্কায় আহত হলেন এক বিজেপি নেত্রী। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে হাওড়ার ডুমুরজলা রিং রোডে। রাজ্য বিজেপির যুব মোর্চার সদস্যা প্রিয়াঙ্কা শর্মা নামে ওই নেত্রীর অভিযোগ, তাঁকে ইচ্ছে করে ধাক্কা মারে গাড়িটি। ঘটনার পরে তিনি চ্যাটার্জিহাট থানায় অভিযোগ করেন।

তবে প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানিয়েছে, সম্ভবত গাড়ি চালানো শিখতে গিয়ে কেউ ওই নেত্রীকে ধাক্কা মেরে ভয়ে পালিয়ে গিয়েছেন। গাড়িটির খোঁজ চলছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দাশনগরের বাসিন্দা প্রিয়াঙ্কা এ দিন ভোর সাড়ে পাঁচটা নাগাদ ডুমুরজলা রিং রোডে এক সঙ্গীর সঙ্গে হাঁটতে গিয়েছিলেন। তাঁর অভিযোগ, রাস্তার ধার দিয়ে প্রাতর্ভ্রমণ করার সময়ে একটি কালো রঙের গাড়ি তাঁকে পিছন থেকে ধাক্কা মারে। তিনি ছিটকে রাস্তায় পড়ে যান। আরও অভিযোগ, পর পর দু’বার গাড়িটি তাঁকে ধাক্কা মেরে পালিয়ে যায়। প্রিয়াঙ্কার ডান হাত ও পায়ে চোট লেগেছে। ভেঙেছে মোবাইলটিও। অন্য প্রাতর্ভ্রমণকারীরাই তাঁকে উদ্ধার করে দক্ষিণ হাওড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান বলে জানা গিয়েছে। প্রাথমিক চিকিৎসার পরে তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, গত বছর জানুয়ারিতে ডুমুরজলাতেই পুলিশের স্টিকার লাগানো একটি গাড়ি এক প্রাতর্ভ্রমণকারীকে ধাক্কা মেরেছিল। ওই গাড়ি-সহ দুই যুবককে ধরেও ফেলেন প্রাতর্ভ্রমণকারীরা। সে দিন ডুমুরজলা রিং রোডে বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগ তুলে বিক্ষোভও দেখিয়েছিলেন স্থানীয় বাসিন্দারা। অবশেষে পুলিশ বেপরোয়া গাড়ি ধরপাকড়ের আশ্বাস দিলে বিক্ষোভ ওঠে। এ দিনের দুর্ঘটনার পরে ফের প্রশ্ন উঠেছে পুলিশের সেই আশ্বাস নিয়ে। পুলিশ অবশ্য জানিয়েছে, তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident BJP leader
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE