Advertisement
০৭ মে ২০২৪
Murder

Murder: খেলতে খেলতে নিখোঁজ, অবশেষে গণ-শৌচাগার থেকে উদ্ধার হল পাঁচ বছরের শিশুর মৃতদেহ

ফায়াজকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে তাকে বাঁচানো যায়নি। মৃত্যু নিয়ে রহস্য ঘনীভূত হচ্ছে।

শেখ ফায়াজ আলি।

শেখ ফায়াজ আলি। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
আরামবাগ শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২২ ১৫:০৫
Share: Save:

গণ শৌচাগারের ভিতর থেকে উদ্ধার হল পাঁচ বছরের এক শিশুর মৃতদেহ। ঘটনার জেরে উত্তেজনা ছড়িয়েছে হুগলি জেলার আরামবাগের কালীপুরে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।
মঙ্গলবার কালীপুর এলাকায় একটি গণ শৌচাগার থেকে শিশুটির দেহ উদ্ধার হয়। জানা গিয়েছে, ওই শিশুটির নাম শেখ ফায়াজ আলি। বাড়ি থেকে ১০০ মিটার দূরে অবস্থিত ওই শৌচাগারের ভিতরে তার দেহ মেলে। শিশুটির পরিবারের অভিযোগ তাকে গলা টিপে খুন করা হয়েছে। ফায়াজের বাবা শেখ মহব্বত আলি বলেন, ‘‘ছেলেটা সকালে বাড়ির আশপাশে খেলাধুলো করছিল। হঠাৎ তাকে আর দেখতে পাচ্ছিলাম না। আমরাও খোঁজাখুঁজি করতে শুরু করলাম। কিন্তু দেখতে পাইনি। এখানে শৌচাগারের মধ্যে দেখি পড়ে আছে। আর মুখ দিয়ে শব্দ করছে।’’

ফায়াজকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে তাকে বাঁচানো যায়নি। জলজ্যান্ত একটি শিশুর কী ভাবে মৃত্যু হল তা নিয়ে ক্রমশ রহস্য ঘনীভূত হচ্ছে। ঘটনার তদন্ত শুরু করেছে আরামবাগ থানার পুলিশ। জানা গিয়েছে, ফায়াজের বাবা মহব্বত স্থানীয় তৃণমূলের নেতা হিসাবে পরিচিত। রাজনৈতিক শত্রুতা থেকে তাঁর ছেলেকে কেউ খুন করল কি না তা খতিয়ে দেখা হচ্ছে। শিশুটির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Death child
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE