Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Raima Islam Shimu

Raima Islam Shimu: রাস্তা থেকে বাংলাদেশের অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দি দেহ উদ্ধার

লাশটি বস্তায় ভরে ফেলে রাখা হয়েছিল বলে পুলিশ জানিয়েছে। কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে, সে বিষয়ে কিছু জানা যায়নি।

রাইমা ইসলাম শিমু।

রাইমা ইসলাম শিমু।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২২ ১৩:৪২
Share: Save:

বাংলাদেশের নাটক ও চলচ্চিত্রের পরিচিত অভিনেত্রী শিমুর বস্তাবন্দি মৃতদেহ উদ্ধার। সোমবার দুপুরে ঢাকার কেরানীগঞ্জের হজরতপুর ব্রিজের কাছে আলিয়াপুর এলাকায় রাস্তার পাশ থেকে চলচ্চিত্র অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি বস্তায় ভরে ফেলে রাখা হয়েছিল বলে পুলিশ জানিয়েছে। কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে, সে বিষয়ে কিছু জানা যায়নি।
বাংলাদেশে পুলিশ এই ঘটনায় দু’জনকে আটক করেছে। ঢাকা জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেন সরদার দু’জনকে আটকের কথা নিশ্চিত করেছেন। এ বিষয়ে বিস্তারিত পরে জানাবেন বলেও তিনি ঢাকার সংবাদ মাধ্যমকে জানিয়েছেন।

এ বিষয়ে কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কাজী রমজানুল হক সংবাদমাধ্যমকে জানান, লাশটি টুকরা করে দু’টি বস্তায় ভরে রাস্তায় ফেলে রাখা হয়। স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে খণ্ডিত অংশগুলো উদ্ধার করে পুলিশ। নিহত শিমুর গলায় একটি দাগ রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

শিমু গত রবিবার সকালে কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে বে্রিয়ে যান। তাঁর স্বামী সাখাওয়াত আলি নোবেল ওই দিন রাতে কলাবাগান থানায় জিডি করেন। এর পর থেকে তাঁর আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। জিডিতে তিনি উল্লেখ করেন, রবিবার সকাল ১০টার দিকে শিমু কাউকে কিছু না জানিয়ে বেরিয়ে যান। এর পর থেকে তাঁর আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। গত সোমবার শিমুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। এখনও পর্যন্ত এ ঘটনায় মামলা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raima Islam Shimu Actress Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE