Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Teenager Died

সাঁকরাইলে গঙ্গার ঘাট থেকে উদ্ধার দুই নাবালকের দেহ! মৃত্যুর কারণ নিয়ে রহস্য

সোমবার রাতে সাঁকরাইল থানার পাঁচপাড়া গঙ্গার ঘাটে দুই নাবালকের দেহ উদ্ধার হয়। দু’জনেরই বয়সই এগারো থেকে বারো বছরের মধ্যে। মৃতদের কারও পরিচয় জানা যায়নি এখনও।

A Photograph representing a dead body

সাঁকরাইল থানার পাঁচপাড়া গঙ্গার ঘাটে দুই নাবালকের দেহ উদ্ধার হয়। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
সাঁকরাইল শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ০১:৫২
Share: Save:

গঙ্গার ঘাটে ভেসে এল দুই নাবালকের দেহ। সোমবার রাতের এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে হাওড়ার সাঁকরাইলে। কী ভাবে ওই দুই নাবালকের দেহ ওখানে এল, তা নিয়ে রহস্য দানা বাঁধছে।

পুলিশ সূত্রে খবর, সোমবার রাতে সাঁকরাইল থানার পাঁচপাড়া গঙ্গার ঘাটে দুই নাবালকের দেহ উদ্ধার হয়। দু’জনেরই বয়সই এগারো থেকে বারো বছরের মধ্যে। মৃতদের কারও পরিচয় জানা যায়নি এখনও। এক জনের পরনে কালো রঙের হাফ ট্রাউজার। অন্য জনের সাদা রঙের। গায়ে কিছুই ছিল না। রাতে দেহ দেখেই গঙ্গার ঘাটে ভিড় জমে যায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ দু’টিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে সাঁকরাইল থানার পুলিশ। দুই নাবালক ছবি পাঠানো হয়েছে বিভিন্ন থানায়।

জেলার এক পুলিশ কর্তা জানিয়েছেন, দুই নাবালকের দেহ এক সঙ্গে কী ভাবে গঙ্গার ঘাটে এল সেই নিয়ে তদন্ত শুরু করা হয়েছে। দু’জনকে খুন করা হয়েছে, না কি জলে ডুবে তাদের মৃত্যু হয়েছে সেই বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drowning Death Howrah police investigation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE