Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Accident

কাকভোরে নয়ানজুলিতে পর্যটক বোঝাই বাস, হরিপালে মৃত এক, আহত অন্তত ৩৫ জন

গত সোমবার পুরুলিয়ার অযোধ্যা পাহাড়ে বেড়াতে গিয়েছিলেন রায়দিঘীর ৬৭ জন বাসিন্দা। ফেরার পথে হরিপালে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে পড়ে যায় বাসটি। তাতে এক মহিলার মৃত্যু হয়েছে।

নয়ানজুলিতে বাস, মৃত্যু এক মহিলার।

নয়ানজুলিতে বাস, মৃত্যু এক মহিলার। নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
হরিপাল শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২২ ০৯:৫১
Share: Save:

অযোধ্যা পাহাড় থেকে দক্ষিণ ২৪ পরগনা ফেরার পথে হুগলির হরিপালে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে পর্যটক বোঝাই বাস। মৃত্যু হয়েছে এক মহিলার। আহত অন্তত ৩৫ জন বাসযাত্রী। কী করে দুর্ঘটনা তা খতিয়ে দেখছে পুলিশ।

দক্ষিন ২৪ পরগনার রায়দিঘি থেকে ৬৭ জনের একটি দল গত সোমবার অযোধ্যা পাহাড়ে বেড়াতে গিয়েছিল। আহতদের থেকে জানা গিয়েছে, বুধবার ভোর সাড়ে ৪টে নাগাদ হরিপাল দিয়ে কলকাতার দিকে আসছিল পর্যটক বোঝাই বাসটি। অহল্যাবাঈ রোডে আচমকাই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের নয়ানজুলিতে পড়ে যায়। বাসটি দুর্ঘটনায় পড়েছে দেখে ছুটে আসেন আশপাশের বাসিন্দারা। ঝাঁপিয়ে পড়েন উদ্ধারকাজে। নয়ানজুলিতে অন্তত ৩৫ জনকে কমবেশি আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তাপসী হালদার নামে এক মহিলার মৃত্যু হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। আহতদের মধ্যে ৮ জনের আঘাত গুরুতর। তাঁদের কলকাতার হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন রাজ্যের মন্ত্রী বেচারাম মান্না।

বেচারাম বলেন, ‘‘অযোধ্যা থেকে ফেরার পথে বাসটি উল্টে যায়। সকলেই আহত হয়েছেন। হরিপাল ও চন্ডীতলা থানার পুলিশ এবং স্থানীয়দের সাহায্যে উদ্ধার করা হয় যাত্রীদের। তাঁদের বাড়িতে খবর দেওয়া হয়েছে।’’

বাসযাত্রী বিশ্বজিৎ মন্ডল, মিনতি কপার, গোলাপি খাঁড়া— প্রায় সকলেই বলেন, ‘‘আমরা সবাই ঘুমিয়ে পড়েছিলাম। বাসটা খুব দুলছিল। সম্ভবত বাসচালকেরও ঘুম পেয়ে গিয়েছিল, তাই হেল্পার বাস চালাচ্ছিলেন। একটি গাড়ির পিছনে ধাক্কা মেরে নয়ানজুলিতে উল্টে যায় আমাদের বাসটি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Haripal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE