Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Chandannagar Police

পুজোর সময় অপরাধ ঠেকাতে নয়া ব্যবস্থা, সিসি ক্যামেরায় নজরদারি চালাবে চন্দননগর পুলিশ

চুঁচুড়া, চন্দননগর এবং ভদ্রেশ্বরের পুজো গাইড মানচিত্র প্রকাশিত হয়েছে। ডানকুনি, শ্রীরামপুর এবং উত্তরপাড়ার গাইড মানচিত্রও প্রকাশিত।

পুজোর গাইড মানচিত্র প্রকাশ চন্দননদর পুলিশ কমিশনারেটের।

পুজোর গাইড মানচিত্র প্রকাশ চন্দননদর পুলিশ কমিশনারেটের। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২১ ২০:১৬
Share: Save:

পুজোর সময় অপরাধ ঠেকাতে নয়া ব্যবস্থা নিল চন্দননগর পুলিশ কমিশনারেট। সিসি ক্যামেরায় নজরদারি চালানো হবে বিভিন্ন এলাকায়। বুধবার চুঁচুড়া রবীন্দ্র ভবনে চুঁচুড়া, চন্দননগর এবং ভদ্রেশ্বরের পুজো গাইড মানচিত্র প্রকাশ করেছে চন্দননগর পুলিশ কমিশনারেট। পাশাপাশি ডানকুনি, শ্রীরামপুর এবং উত্তরপাড়ার জন্যও আলাদা একটি গাইড মানচিত্র প্রকাশ করা হয় কমিশনারেটের তরফে।

পুজো গাইড মানচিত্র প্রকাশ করে পুলিশ কমিশনার অর্ণব ঘোষ বলেন, ‘‘পুজোর অনেক আগে থেকেই নাকা তল্লাশি চালিয়ে সাফল্য পেয়েছি। এ বার সরাসরি ছবি পেতে সিসি ক্যামেরার ব্যবহার করা হবে পুজোয়। ইভটিজিং আটকানোর জন্য থাকবে বিশেষ দল। সিসি ক্যামেরায় পরিস্থিতি দেখে সংশ্লিষ্ট জায়গার পুলিশ বাহিনীকে খবর দেওয়া হবে।’’ নজরদারির জন্য সেন্ট্রাল কন্ট্রোল রুমে কর্মীর সংখ্যাও বাড়ানো হয়েছে বলেও জানিয়েছেন অর্ণব।

কমিশনারেট এলাকার সাতটি থানার নিরাপত্তায় এসিপি পদমর্যাদার ৮ জন ইন্সপেক্টর, ২২ জন সাব ইন্সপেক্টর, ২০০ জন অ্যাসিট্যান্ট সাব ইন্সপেক্টর এবং ৩৮০ জন কনস্টেবল মোতায়েন থাকবে। পুলিশের একটি হোয়াটসঅ্যাপ নম্বরও খোলা হয়েছে (৯০৭৩৩৯০০৪০)। ওই নম্বরে মেসেজ করে বা ছবি পাঠানো যাবে। এ ছাড়াও ০৩৩-২৬৮০-৪৭৩৯— এই নম্বরে ফোন করেও অভিযোগ জানানো যাবে। কোভিড বিধি মেনে পুজো করতে নির্দেশ দেওয়া হয়েছে কমিটিগুলিকে। এ বার চন্দননগর পুলিশ কমিশনারেটের আওতায় এক হাজার ৪০০ পুজো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chandannagar Police Chandannagar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE