Advertisement
০৬ মে ২০২৪
Shaan

কলেজে ফেস্টে শানের অনুষ্ঠানে বিশৃঙ্খলা উত্তরপাড়ায়, জখম চার, মনে করাল কেকে-র ঘটনা

তিন দিন ধরে ফেস্ট চলছে প্যারীমোহন কলেজে। বৃহস্পতিবার শেষ দিনে শান আসছেন শুনে হুগলির বিভিন্ন কলেজের পড়ুয়ারা ভিড় জমান।

উত্তরপাড়ার প্যারীমোহন কলেজে ফেস্টে বিশৃঙ্খলা। নিজস্ব ছবি।

উত্তরপাড়ার প্যারীমোহন কলেজে ফেস্টে বিশৃঙ্খলা। নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
উত্তরপাড়া শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২২ ২৩:১৫
Share: Save:

হুগলির উত্তরপাড়ার প্যারীমোহন কলেজে ফেস্টে বিশৃঙ্খলা। বলিউডের জনপ্রিয় নেপথ্য গায়ক শানের গান শুনতে উপচে পড়ল ভিড়। ব্যারিকেড ভেঙে হুড়মুড় করে মাঠে ঢুকতে গিয়ে জখম হলেন চার জন। তাঁদের দু’জনকে উত্তরপাড়া হাসপাতালে ভর্তি করানো হয়েছে। গত জুনে কলকাতায় অনুষ্ঠান করতে এসে হৃদ্‌রোগে কৃষ্ণকুমার কুন্নাথ (কেকে)-এর মৃত্যুর ক্ষত এখনও টাটকা। বিতর্কও অব্যাহত। তার মধ্যেই এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

তিন দিন ধরে ফেস্ট চলছে প্যারীমোহন কলেজে। বৃহস্পতিবার শেষ দিনে শান আসছেন শুনে হুগলির বিভিন্ন কলেজের পড়ুয়ারা ভিড় জমান। আসেন স্থানীয় কিছু মানুষও। উত্তরপাড়া গভর্নমেন্ট হাই স্কুলের মাঠে তৈরি মঞ্চে গানের অনুষ্ঠান শুরু হতেই গোটা চত্বর জু়ড়ে ভিড়ে ঠাসাঠাসি পরিস্থিতি তৈরি হয়। বাধ্য হয়েই স্কুলের গেট বন্ধ করে দেয় পুলিশ। তখনও বাইরে থিকথিকে ভিড়। শানের গাড়ি আসা পরে গেট খুলতেই বিশৃঙ্খলা তৈরি হয়।

পুলিশ সূত্রে খবর, ঠেলাঠেলি করে ঢুকতে গিয়ে অনেকের চোট লাগে। তাঁদের মধ্যে ৪ জনের চোট গুরুতর। পরিস্থিতি সামাল দিতে বাধ্য হয়েই কর্তব্যরত পুলিশকর্মীরা লাঠি উঁচিয়ে তাড়া করেন। এখন অবশ্য সব নিয়ন্ত্রণেই রয়েছে বলে খবর।

জুন মাসে কলকাতার নজরুল মঞ্চে এক অনুষ্ঠানের পর প্রয়াত হন বলিউডের গায়ক কেকে। মাত্র ৫৪ বছর বয়সে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় এই খ্যাতনামী গায়কের। ওই ঘটনার পরেই নজরুল মঞ্চের অনুষ্ঠানে অতিরিক্ত ভিড় নিয়ে প্রশ্ন উঠেছে। শীতাতপ যন্ত্র ঠিক মতো কাজ না করেছিল কি না, তা নিয়েও সংশয় প্রকাশ করেছেন অনেকে। এ নিয়ে সেই সময় রাজনৈতিক চাপানউতোর চরমে পৌঁছেছে। একটি কলেজ ফেস্টে বিপুল অর্থ ব্যয়ে কী ভাবে এক জন বলিউডের গায়ককে আনা হল, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন বিরোধীরা। কেন ঠিক মতো ভিড় নিয়ন্ত্রণ করা হয়নি, তা নিয়ে অনেকে সরব হয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shaan Uttarpara
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE