Advertisement
২৪ এপ্রিল ২০২৪
bike accident

সাঁতরাগাছি সেতুতে চিনা মাঞ্জায় গলা কাটল বাইক আরোহীর, ভর্তি হাসপাতালে

প্রায়ই চিনা মাঞ্জা বিপদ ডেকে আনছে। ১৫ অগস্ট দ্বিতীয় হুগলি সেতুতে একই ঘটনা ঘটে।

কলকাতায় একটি কাজে আসছিলেন রাজকুমার জানা।

কলকাতায় একটি কাজে আসছিলেন রাজকুমার জানা। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
সাঁতরাগাছি শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২১ ০২:০২
Share: Save:

চিনা মাঞ্জায় গলা কাটল এক বাইক আরোহীর। গুরুতর জখম অবস্থায় তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। মঙ্গলবার বিকেলে হাওড়ার বাগনানের বাড়ি থেকে বাইকে করে কলকাতায় একটি কাজে আসছিলেন রাজকুমার জানা। সাঁতরাগাছি সেতু থেকে নামার সময় আচমকাই তাঁর গলায় জড়িয়ে যায় ঘুড়ি ওড়ানোর সুতো। মুহূর্তের মধ্যে গলার অনেকটা অংশ জুড়ে গভীর ক্ষত হয়ে যায়। রক্ত বার হতে থাকে। কোনা এক্সপ্রেসওয়েতে কর্তব্যরত পুলিশকর্মী রাজকুমারকে নিয়ে হাওড়া হাসপাতালে আসেন। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। চিকিৎসকেরা জানান তাঁর গলায় গভীর ক্ষত হয়েছে।

শুধু মঙ্গলবার নয়, ইদানীং প্রায়ই চিনা মাঞ্জা বিপদ ডেকে আনছে। ১৫ অগস্ট দ্বিতীয় হুগলি সেতুতে একই ঘটনা ঘটে। এই সুতোয় ঘুড়ি ওড়ানো বন্ধ করতে কয়েক বার পুলিশ উদ্যোগ নিয়েছে। কিন্তু পরে ঢিলেঢালা মনোভাব দেখা যায়। হাওড়া ট্রাফিকের এক আধিকারিক জানান, তাঁদের উপর নজরদারির নির্দেশ আছে। কিন্তু লুকিয়ে এই সুতো বিক্রি করা হচ্ছে। পুলিশের পক্ষ থেকে এই সুতোয় ঘুড়ি না ওড়ানোর জন্য সচেতন করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bike accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE