Advertisement
০২ মে ২০২৪
Chinsurah

Youth Death: মদের বোতল হাতে  ভিডিয়ো তৈরি করতে গঙ্গায় নেমে তলিয়ে গেলেন চুঁচু়ড়ার যুবক

রিল ভিডিয়ো তৈরি করার সময় কখন যে তাঁদের এক জন গঙ্গায় তলিয়ে গিয়েছেন, তা বুঝে উঠতে পারেননি অন্যরা।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ২৫ মার্চ ২০২২ ০২:৩৭
Share: Save:

মদের বোতল হাতে নিয়ে গঙ্গায় নেমে রিল ভিডিয়ো তৈরি করতে গিয়ে তলিয়ে গেলেন এক যুবক। হুগলির চুঁচুড়ার ওই যুবকের সঙ্গে তাঁর তিন বন্ধুও ছিলেন। তাঁদের দাবি, মত্ত অবস্থায় গঙ্গায় নেমে নিখোঁজ হয়ে যান ওই যুবক। বুধবারের এই ঘটনায় তিন বন্ধুকে আটক করেছে পুলিশ। ওই যুবকের খোঁজ চালাচ্ছে বিপর্যয় মোকাবিলা দল।

‘ডরনে কি ক্যায়া বাত হ্যায়, উপরবালা আপনে সাথ হ্যায়’— কুমার শানুর গাওয়া এই হিন্দি গান-সহ অন্যান্য গানের রিল ভিডিয়ো তৈরি করছিলেন চার বন্ধু। ‘উপরবালা’ অবশ্য সঙ্গ দেয়নি ওই মত্ত যুবকদের। রিল ভিডিয়ো তৈরি করার সময় কখন যে তাঁদের এক জন গঙ্গায় তলিয়ে গিয়েছেন, তা বুঝে উঠতে পারেননি অন্যরা। এ দাবি ওই যুবকের বন্ধুদের।

পুলিশ সূত্রে খবর, বুধবার মত্ত অবস্থায় নৌকাবিহার করে স্নান করতে নেমে চুঁচুড়ায় গঙ্গায় নিখোঁজ হয়ে যান ২৫ বছরের রাকেশ রজক। তিনি চুঁচুড়া পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের চকবাজার পুলিশ ফাঁড়ি এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, বুধবার দুপুরে বন্ধুদের সঙ্গে গঙ্গায় স্নান করবেন বলে বাড়ি থেকে বার হয়েছিলেন রাকেশ। দুপুরেই হুগলি জেলখানা সংলগ্ন গঙ্গার ঘাটে বন্ধুদের সঙ্গে গিয়েছিলেন তিনি। গঙ্গার ঘাটে এসে নৌকাবিহার করতে শুরু করেন তাঁরা। নৌকায় বসেই মদ্যপান করছিলেন সকলে। বন্ধুদের দাবি, মত্ত অবস্থায় গঙ্গায় স্নান করতে নামেন রজক। হঠাৎই গঙ্গায় তলিয়ে যান তিনি। তাঁর শার্ট ও ট্রাউজার গঙ্গার পাড়ে পড়েছিল। এই ঘটনায় রাকেশের তিন বন্ধুকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বন্ধুরাই রাকেশের পরিবারকে তাঁর নিখোঁজ হওয়ার খবর দেন। পরিবারের লোকজন ঘাটে এসে রাকেশকে খুঁজে না পেয়ে চুঁচুড়া থানায় খবর দেন। এর পর বিপর্যয় মোকাবিলার দলকে কাজে লাগায় পুলিশ। স্পিডবোর্ড দিয়ে চলে উদ্ধারকাজ। সন্ধ্যা হয়ে যাওয়ায় এবং ওই এলাকায় গঙ্গার উপর দু’টি ব্রিজ থাকায় উদ্ধারকাজে অসুবিধার মুখে প়ড়ে বিপর্যয় মোকাবিলা দল। বুধবার ঘটনাস্থলে যান চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার সকালে আবারও রাকেশের খোঁজ শুরু করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chinsurah Drunk Youth Death by drowning
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE