Advertisement
২৫ এপ্রিল ২০২৪
police

হুগলিতে গাড়ি চুরি করে কোচবিহারে পাচার, পুলিশের জালে চক্রের মূল পাণ্ডা

পুলিশ জানতে পেরেছে, হাকিম গাড়ি চুরি করে রতনকে দিত। হাকিম আদতে হরিয়ানার বাসিন্দা হলেও, সে থাকত বাঁশবেড়িয়ায়।

আদালতে নিয়ে যাওয়া হচ্ছে ধৃতদের।

আদালতে নিয়ে যাওয়া হচ্ছে ধৃতদের। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ১১ অগস্ট ২০২১ ১৮:৩০
Share: Save:

হুগলির চুঁচুড়ায় গাড়ি চুরির ঘটনায় কোচবিহারের খরিমালা থেকে আন্তঃরাজ্য গাড়ি পাচারচক্রের মূল পাণ্ডাকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম রতন পাল। ধৃতকে বুধবার চুঁচুড়া আদালতে তোলা হলে বিচারক তাকে ন’দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চলতি মাসের শুরুতেই চন্দননগরের বাগবাজারের বাসিন্দা প্রসন্ন ধাড়া নামে এক ব্যক্তির পিকআপ ভ্যান চুরি হয়। গাড়িচালক বিশ্বজিৎ দে-র বাড়ি থেকে রাতে গাড়িটি চুরি হয়। ওই কাণ্ডে মহম্মদ হাকিম নামে এক ব্যক্তিকে কিছু দিন আগে উত্তর দিনাজপুরের ইসলামপুর থেকে গ্রেফতার করা হয়। উদ্ধার হয় গাড়িটিও। পিকআপ ভ্যানে ফাসট্যাগ লাগানো ছিল। তার সূত্র ধরেই পুলিশ জানতে পারে গাড়ির গতিবিধি।

পুলিশ জানতে পেরেছে, হাকিম গাড়ি চুরি করে রতনকে দিত। হাকিম আদতে হরিয়ানার বাসিন্দা হলেও, সে থাকত বাঁশবেড়িয়ায়। তার থেকে পুলিশ জানতে পারে, রতন গাড়ির নকল কাগজ পত্র বানিয়ে ভিন্‌রাজ্যে বিক্রি করে দিত। রতনকে নিজেদের হেফাজতে নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE