Advertisement
১৫ জুলাই ২০২৪
Road Accident

দখল হওয়া রাস্তায় ধাক্কা বাস ও মিনিবাসের, আহত সাত

মঙ্গলবার সকাল সাড়ে ১০টা নাগাদ এই দুর্ঘটনার পরে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়েরা। তাঁদের অভিযোগ, যত দিন যাচ্ছে, রাজনৈতিক নেতাদের মদতে ততই রাস্তা দখল করে গজিয়ে উঠছে দোকানঘর, গুমটি।

An image of Road Accident

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৩ ০৮:২২
Share: Save:

সরু রাস্তায় টোটোকে পাশ কাটাতে গিয়ে এ বার মিনিবাস ও বাসের মুখোমুখি সংঘর্ষ হল হাওড়ার বালিটিকুরি এলাকার হাওড়া-আমতা রোডে। ঘটনায় জখম হয়েছেন বাসের সাত যাত্রী। তাঁদের মধ্যে তিন জনের মাথা ফেটেছে। দুর্ঘটনার জেরে মিনিবাসের সামনের অংশ এতটাই দুমড়ে যায় যে, চালক আহত অবস্থায় কেবিনেই আটকে পড়েন। পরে পুলিশ ও এলাকার বাসিন্দারা তাঁকে উদ্ধার করেন। আহতদের হাওড়া জেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টা নাগাদ এই দুর্ঘটনার পরে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়েরা। তাঁদের অভিযোগ, যত দিন যাচ্ছে, রাজনৈতিক নেতাদের মদতে ততই রাস্তা দখল করে গজিয়ে উঠছে দোকানঘর, গুমটি। যার ফলে সরু হয়ে গিয়েছে চলার পথ। তার উপরে পুলিশের নিয়ন্ত্রণ না থাকায় লেগেই আছে মিনিবাস ও বাসগুলির মধ্যে রেষারেষি। গত দু’সপ্তাহে ওই রাস্তায় দুর্ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী বাপন কোলে জা‌নান, হাওড়া থেকে বালিটিকুরির দিকে আসছিল ৬৩ নম্বর ডোমজুড়-হাওড়া রুটের একটি বাস। সেই সময়ে উল্টো দিক থেকে তীব্র গতিতে আসছিল বাঁকড়া-পার্ক সার্কাস রুটের একটি মিনিবাস। বাপন বলেন, ‘‘বালিটিকুরির কাছে একটি টোটোকে ওভারটেক করতে গিয়ে মিনিবাসের চালক নিয়ন্ত্রণ হারান। সেটি সোজা গিয়ে ধাক্কা মারে ডোমজুড়গামী বাসটিতে। আচমকা ধাক্কায় দু’টি বাসের যাত্রীরাই সিট থেকে ছিটকে পড়েন। অনেকেরই ঠোঁট, মুখ ফেটে যায়।’’ পুলিশ জানিয়েছে, দু’টি বাসই হেফাজতে নেওয়া হয়েছে। আটক করা হয়েছে দুই চালককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Bus Accident Toto Mini Bus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE