Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Singur

রাস্তার কাজ শুরু হয়নি, পোস্টার সাঁটল সিপিএম

প্রায় ১২ লক্ষ টাকা ব্যয়ে ওই কাজ হবে বলে বোর্ড লাগানো হয়েছে। সেই কাজ শুরু না হওয়াতেই প্রশ্ন তুলেছে সিপিএম এবং এলাকাবাসীর একাংশও।

পড়েছে এমনই পোস্টার। নিজস্ব চিত্র

পড়েছে এমনই পোস্টার। নিজস্ব চিত্র

শেষ আপডেট: ১৩ মে ২০২৩ ০৯:১১
Share: Save:

কাজের বোর্ড লাগানো হয়েছে। কিন্তু, সিঙ্গুরের বেড়াবেড়ি পঞ্চায়েতের জয়মোল্লায় কাঁচা রাস্তায় পিচ পড়েনি। এ নিয়ে তৃণমূলের কাছে জবাবদিহি চেয়ে এলাকায় পোস্টার সাঁটল সিপিএম।

গত ২৮ মার্চ সিঙ্গুরে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পথশ্রী-রাস্তাশ্রী প্রকল্পে রাজ্যে প্রায় ১২ হাজার কিলোমিটার নতুন রাস্তা নির্মাণ ও পুরনো রাস্তা সংস্কারের কাজের সূচনা করেছিলেন। প্রশাসন সূত্রের খবর, সিঙ্গুর ব্লকে পঞ্চায়েত সমিতির মাধ্যমে প্রায় ৮০টি রাস্তার কাজ হওয়ার কথা। তার মধ্যে জয়মোল্লার জামাইবাঁধে ৫১০ মিটার দীর্ঘ রাস্তা রয়েছে। প্রায় ১২ লক্ষ টাকা ব্যয়ে ওই কাজ হবে বলে বোর্ড লাগানো হয়েছে। সেই কাজ শুরু না হওয়াতেই প্রশ্ন তুলেছে সিপিএম এবং এলাকাবাসীর একাংশও।

সিপিএম নেতা সুমন মাল বলেন, ‘‘করে খাওয়ার রাজনীতি চলছে। আর ভাঁওতাবাজির শিকার হচ্ছেন বেড়াবেড়ির মানুষ। রাস্তার কাজ কেন হল না, এর জবাব দিতে হবে। না হলে আমরা পঞ্চায়েত ঘেরাও করব।’’ জয়মোল্লার বাসিন্দা জলিল মল্লিকের খেদ, ‘‘ভোট এলেই নেতারা রাস্তা তৈরির প্রতিশ্রুতি দেন। ব্লকে এই একটিই রাস্তা কাঁচা। বর্ষায় চলা যায় না।‌ বোর্ড লাগানোয় খুশি হয়েছিলাম। কিন্তু, এখনও কাজ শুরু হল না কেন?’’

পঞ্চায়েত সমিতির শিক্ষা কর্মাধ্যক্ষ, তৃণমূলের দুধকুমার ধাড়ার অভিযোগ, রাজনীতি করার জন্য সিপিএম মানুষকে ভুল বোঝাচ্ছে। তাঁর দাবি, ‘‘কোনও ভাঁওতাবাজি হয়নি। বেড়াবেড়ি পঞ্চায়েতে ৪টি রাস্তার কাজ করছে পঞ্চায়েত সমিতি। ঠিকাদার তিনটির কাজ শেষ করেছেন। আগামী মঙ্গলবার জয়মোল্লার ওই রাস্তার কাজ শুরু হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Singur CPIM TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE