Advertisement
০১ মে ২০২৪
Rail Line

রেললাইনের উপর কি বোমা পড়ে? আতঙ্কে হাওড়া থেকে খড়্গপুর ট্রেন চলাচল ব্যাহত

বুধবার সকাল ১০টা নাগাদ টিকিয়াপাড়া কারশেডের কাছে রেললাইনের উপর সুতলি জড়ানো বোমার মতো গোলাকার একটি বস্তু দেখতে পাওয়া যায়। তা দেখে অনেকেই মনে করেন বোমা পড়ে রয়েছে।

রেললাইনের উপর পড়ে থাকা এই বস্তু ঘিরেই আতঙ্ক।

রেললাইনের উপর পড়ে থাকা এই বস্তু ঘিরেই আতঙ্ক। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২২ ১৩:০৮
Share: Save:

রেললাইনের উপর বোমা পড়ে রয়েছে। এই আতঙ্কে কিছু ক্ষণের জন্য ট্রেন চলাচল ব্যাহত হল। বুধবার এই ঘটনা ঘটেছে হাওড়ার টিকিয়াপাড়ায়। তার জেরে দক্ষিণপূর্ব রেলের হাওড়া-খড়গপুর শাখায় ট্রেন চলাচল বন্ধ হয়ে যায় কিছু ক্ষণের জন্য। যদিও কিছুটা পরে পরিস্থিতি স্বাভাবিক হয়।

বুধবার সকাল ১০টা নাগাদ টিকিয়াপাড়া কারশেডের কাছে রেললাইনের উপর একটি সুতলি জড়ানো বোমার মতো গোলাকার একটি বস্তু দেখতে পাওয়া যায়। তা দেখে অনেকেই মনে করেন বোমা পড়ে রয়েছে। ঘটনাস্থলে পৌঁছন আরপিএফ কর্মীরা। তাঁরা বিষয়টি জানান আধিকারিকদেরও। ঘটনাস্থলে আরপিএফের পাশাপাশি পৌঁছয় বম্ব ডিসপোজাল স্কোয়াডও। শুরু হয় এলাকা জুড়ে তল্লাশি। সেই সময় দক্ষিণপূর্ব রেলে ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হয়। যদিও তল্লাশিতে ওই এলাকায় সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। দেখা যায় বোমার আকারের ওই বস্তুটি আসলে সুতলির গোলা। এ কথা জানিয়েছেন দক্ষিণপূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক আদিত্য কুমার চৌধরি।

রেল সূত্রে জানা গিয়েছে, প্রায় ৪০ মিনিট হাওড়া-খড়্গপুর শাখায় ট্রেন চলাচল বন্ধ ছিল। ট্রেন দাঁড়িয়ে পড়ায় কিছুটা অসুবিধায় পড়েন যাত্রীরা। অনেকেই ট্রেন থেকে নেমে হেঁটে হাওড়া স্টেশনের উদ্দেশে রওনা দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rail Line Howrah Bomb Scare
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE