Advertisement
১৬ জুলাই ২০২৪
Body recovered

খাল থেকে উদ্ধার মঙ্গলবার থেকে নিখোঁজ ভদ্রেশ্বরের শিশুর দেহ, ময়না তদন্তে পাঠাল পুলিশ

গত মঙ্গলবার বিকেলে ভদ্রেশ্বর পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের সাহেব বাগানে বাড়ির সামনে খেলছিল শিশুটি। সন্ধ্যা থেকে এক বছর ন’মাস বয়সি শিশুটির খোঁজ নেই। বৃহস্পতিবার খাল থেকে উদ্ধার হল দেহ।

খাল থেকে উদ্ধার শিশুর দেহ।

খাল থেকে উদ্ধার শিশুর দেহ। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভদ্রেশ্বর শেষ আপডেট: ২০ জুন ২০২৪ ১৮:৩৭
Share: Save:

গত মঙ্গলবার থেকে নিখোঁজ থাকা শিশুর দেহ উদ্ধার হল হুগলির ভদ্রেশ্বরের খুঁড়িগাছি খাল থেকে। ভদ্রেশ্বর পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের সাহেব বাগান থেকে গত মঙ্গলবার নিখোঁজ হয় একটি শিশু। তার খোঁজে তল্লাশি চলছিল। কিন্তু খোঁজ মেলেনি। বৃহস্পতিবার খুঁড়িগাছি খালে কিছু ভাসতে দেখে সন্দেহ হয় স্থানীয়দের। খবর দেওয়া হয় পুলিশ। পুলিশ এসে শিশুর দেহ উদ্ধার করে নিয়ে যায়।

গত মঙ্গলবার সন্ধ্যা থেকে ভদ্রেশ্বর পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের সাহেব বাগান থেকে একটি শিশুর খোঁজ মিলছিল না। শিশুটির বয়স এক বছর ন’মাস। জানা গিয়েছে, বিকেলে বাড়ির কাছেই খেলা করছিল সে। সন্ধ্যার পর থেকে আর তার খোঁজ মেলেনি। ভদ্রেশ্বর থানায় অভিযোগ জানানো হয়। পুলিশ ওই এলাকায় তল্লাশি শুরু করে। শিশুর বাড়ির কাছেই রয়েছে খাল। সেই খালেও তল্লাশির পাশাপাশি ধোপঝাড় জঙ্গলেও তল্লাশি চালায় পুলিশ। পাতকুয়ার জল সেচ করেও দেখা হয়। ড্রোন ক্যামেরার দিয়েও চলে তল্লাশি। কিন্তু খোঁজ মেলেনি শিশুটির।

বৃহস্পতিবার বেলার দিকে খুঁড়িগাছি খালে কিছু ভাসতে দেখেন স্থানীয়রা। প্রসঙ্গত, ওই খালের বেশ কিছুটা অংশ জুড়ে বুধবারই তল্লাশি চালিয়েছিল পুলিশ। কিন্তু কিছুই পাওয়া যায়নি। বৃহস্পতিবার খালের জলে কিছু ভাসতে দেখে সন্দেহ হয় স্থানীয়দের। কাছাকাছি গিয়ে তাঁরা দেখেন একটি পুতুল ভাসছে। যদিও পরে তাঁরা বুঝতে পারেন, পুতুল নয়, আসলে তা শিশুর দেহ। ভদ্রেশ্বর থানার পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। শিশুর দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে চুঁচুড়ার ইমামবড়া হাসপাতালে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরেই মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police child
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE