Advertisement
১০ মে ২০২৪
Uluberia

রেল লাইনে যুবকের দেহ, এফআইআর নিয়ে টানাপড়েন 

পুলিশ অভিযোগ জানাতে বলে উলুবেড়িয়া থানায়। থানা আবার জানায়, দেহ যেহেতু রেল লাইন থেকে পাওয়া গিয়েছে, তাই রেল পুলিশকেই অভিযোগ জানাতে হবে।

শোকস্তব্ধ সুজিত ঘড়ুইয়ের (ইনসেটে) পরিবার। নিজস্ব চিত্র

শোকস্তব্ধ সুজিত ঘড়ুইয়ের (ইনসেটে) পরিবার। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
উলুবেড়িয়া শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ০৯:২৭
Share: Save:

রেল লাইন থেকে এক যুবকের দেহ উদ্ধার করল পুলিশ। শুক্রবার সকালে দক্ষিণ পূর্ব রেলওয়ের হাওড়া-খড়্গপুর শাখায় উলুবেড়িয়ার কৈজুরির ঘটনা। পুলিশ জানায়, মৃত যুবকের নাম সুজিত ঘোড়ুই (২৫)। কাছেই থাকতেন তিনি। পরিবারের অভিযোগ, নীলষষ্ঠীর মেলায় সুজিত গত রাত পর্যন্ত ছিলেন। সেখানে এক প্রতিবেশীর সঙ্গে ঝামেলা হয়। তিনি সুজিতকে মেরে রেললাইনের ফেলে দেওয়ার হুমকি দিয়েছিলেন বলে অভিযোগ। পরিবারের লোকজনের দাবি, খুন করা হয়েছে সুজিতকে।

পরিবারটির আরও অভিযোগ, রেল পুলিশ অভিযোগ জানাতে বলে উলুবেড়িয়া থানায়। থানা আবার জানায়, দেহ যেহেতু রেল লাইন থেকে পাওয়া গিয়েছে, তাই রেল পুলিশকেই অভিযোগ জানাতে হবে। এই দোলাচলে কেটে যায় শুক্রবার গোটা দিন। পরে পরিবারের লোকজন উলুবেড়িয়া স্টেশনে রেল পুলিশের কার্যালয়ের সামনে অবস্থানে বসেন। বিকেল সাড়ে ৫টা নাগাদ জিআরপি খুনের মামলা রুজু করে। দেহ পাঠানো হয়েছে ময়না তদন্তে।

যে যুবকের সঙ্গে রাতে ঝামেলা হয় সুজিতের, তিনি বলেন, ‘‘দীর্ঘ দিন ধরেই সুজিত বাড়ির মেয়েদের বিরক্ত করত। বৃহস্পতিবার বাড়ির শৌচালায়ের সামনে দাঁড়িয়ে মহিলাদের বিরক্ত করছিল। সে সময়ে ওকে ধরে ফেলা হয়। প্রতিবেশীরা সুজিতকে সাবধান করে দেয়। ব্যাপারটা মিটে যায়। সকালে শুনলাম, সুজিতের দেহ পাওয়া গিয়েছে। ওর মৃত্যুর ব্যাপারে আর কিছু জানি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uluberia dead body Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE