Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Road Accident

দুর্গাপুজোর পর উত্তর ভারতে বেড়াতে গিয়ে দুর্ঘটনায় মৃত ডোমজু়ড়ের দুই বাঙালি

এই দুর্ঘটনায় ছ’জন গুরুতর আহত হয়েছেন। তাঁদের আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

বেড়াতে গিয়ে ঘরে ফেরা হল না স্বপন ভট্টাচার্য (বাঁ-দিকে) এবং শচিন মণ্ডলের।

বেড়াতে গিয়ে ঘরে ফেরা হল না স্বপন ভট্টাচার্য (বাঁ-দিকে) এবং শচিন মণ্ডলের। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডোমজুড় শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২১ ১৮:৩৬
Share: Save:

দুর্গাপুজোর পর উত্তর ভারতে বেড়াতে গিয়ে পথদুর্ঘটনায় মৃত্যু হল দুই বাঙালি পর্যটকের। রবিবার সকালে আগরার যমুনা এক্সপ্রেসওয়েতে একটি গা়ড়ির ধাক্কায় ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয় বলে পুলিশ সূত্রে খবর। আহত তাঁদের পরিবারের ছ’জন। হাওড়ার ডোমজু়ড়ের ওই দুই বাসিন্দার দেহ বাড়িতে ফিরিয়ে আনার জন্য উদ্যোগী হয়েছে তাঁদের পরিবার।

পুলিশ সূত্রে খবর, মৃতরা হলেন স্বপন ভট্টাচার্য (৫৬) এবং শচিন মণ্ডল (২৬)। এই দুর্ঘটনায় ছ’জন গুরুতর আহত হয়েছেন। তাঁদের আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। রবিবার সকালে আগরার যমুনা এক্সপ্রেসওয়েতে স্বপনদের একটি গাড়ি খারাপ হয়ে যাওয়ায় সেখানেই গা়ড়ি থামিয়ে দিতে বাধ্য হন তাঁরা। হঠাৎই দুরন্ত গতিতে অপর একটি গাড়ি এসে ধাক্কা মারে স্বপনদের গাড়িতে। ঘটনার সময় গাড়ির ভিতরে বসেছিলেন স্বপন এবং শচিন। ঘটনাস্থলেই মৃত্যু হয় স্বপনদের। গুরুতর আহত অবস্থায় বাকি ছ’জনকে নিয়ে যাওয়া হয় গ্রেটার নয়ডার কৈলাস হাসপাতালে।

রবিবার সকালে স্বপনদের মৃত্যুর খবর শুনে কান্নায় ভেঙে পড়েন তাঁর আত্মীয়েরা। স্বপনের বৌদি বর্ণালী ভট্টাচার্য বলেন, ‘‘গত বৃহস্পতিবার আমার দেওর তাঁর পরিবার নিয়ে উত্তর ভারতে বে়ড়াতে গিয়েছিলেন। দেওরের বন্ধু শচিন এবং তাঁর পরিবারও সঙ্গে ছিলেন।’’ তিনি জানিয়েছেন, বৃহস্পতিবার দুই পরিবারের মোট আট জন মিলে বিমান চেপে কলকাতা থেকে দিল্লিতে গিয়েছিলেন। গোটা উত্তর ভারত ঘুরে দেখার ইচ্ছে ছিল তাঁদের। বর্ণালী বলেন, ‘‘রবিবার সকালে দুটো গাড়িতে চেপে দিল্লি, মথুরা এবং আগরা দেখতে যাওয়ার কথা ছিল সকলের। সেই মতো দিল্লি থেকে আগরার দিকে রওনা দিয়েছিলেন তাঁরা। তবে যমুনা এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় আর ঘরে ফেরা হল না দু’জনের।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE