Advertisement
২০ এপ্রিল ২০২৪
Fraud

Fake CBI Officer: বধূ নির্যাতন, প্রতারণা-সহ একাধিক ধারায় মামলা, পুলিশ হেফাজত হল হাওড়ার শুভদীপের

মঙ্গলবার আদালতে মঙ্গলবার আদালতে শুভদীপের আইনজীবী সুবীর বিশ্বাস দাবি করেন, তাঁর বিরুদ্ধে করা ওই মামলা সাজানো।

শুভদীপ বন্দ্যোপাধ্যায়।

শুভদীপ বন্দ্যোপাধ্যায়। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৩ জুলাই ২০২১ ১৯:৪২
Share: Save:

আপাতত পুলিশ হেফাজতে পাঠানো হল সিবিআই অফিসার পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে ধৃত হাওড়ার বাসিন্দা শুভদীপ বন্দ্যোপাধ্যায়কে। মঙ্গলবার সকালেই তাঁকে দিল্লি থেকে কলকাতায় আনেন পুলিশ আধিকারিকরা। এর পর তাঁকে তোলা হয় আদালতে। হাওড়া জেলা আদালতের বিচারক শুভদীপকে ৮ দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

শুভদীপের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন তাঁর স্ত্রী। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তাঁর বিরুদ্ধে বধূ নির্যাতন, প্রতারণা, জালিয়াতি-সহ নানা ধারায় মামলা করা হয়েছে। মঙ্গলবার আদালতে মঙ্গলবার আদালতে শুভদীপের আইনজীবী সুবীর বিশ্বাস দাবি করেন, তাঁর বিরুদ্ধে করা ওই মামলা সাজানো। তাঁর দাবি, শুভদীপের স্ত্রী বিচ্ছেদের সময় ৯ লক্ষ টাকা নিয়েছেন। তাঁর পাল্টা অভিযোগ, আরও বেশি টাকা আদায়ের জন্যই এই মামলা করা হয়েছে। সরকার পক্ষের আইনজীবী তারাগতি ঘটক অবশ্য জানিয়েছেন, শুভদীপের বিরুদ্ধে যথেষ্ট তথ্য প্রমাণ রয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রতারণা চক্রে শুভদীপের সঙ্গে জড়িত থাকার অভিযোগ উঠেছে লালন নামে এক ব্যক্তির বিরুদ্ধে। তার সন্ধানে বিহারে যাবে জগাছা থানার একটি দল। রবিবার গভীর রাতে দিল্লির তাজ হোটেল থেকে গ্রেফতার করা হয় শুভদীপকে। মঙ্গলবার সকাল ১০টা নাগাদ রাজধানী এক্সপ্রেসে তাঁকে আনা হয় হাওড়ায়। পাশাপাশি, তাঁর মোবাইল ফোন, ল্যাপটপ, এবং ব্যাগও বাজেয়াপ্ত করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest police Howrah Fraud
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE