Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Theft

জগৎবল্লভপুরে দোকানে চুরি, সিসি ক্যামেরা ভেঙে এক লক্ষ টাকার জিনিস নিয়ে চম্পট দুষ্কৃতীদের

জগৎবল্লভপুরে একাধিক বার চুরি-সহ লুটপাটের ঘটনায় রীতিমতো আতঙ্কে রয়েছেন এলাকাবাসী। এলাকায় পুলিশি নিরাপত্তা এবং নজরদারি বাড়ানোর প্রয়োজনীয়তা রয়েছে বলে তাদের দাবি।

theft.

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জগৎবল্লভপুর শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২৩ ০২:১৮
Share: Save:

আবারও দুঃসাহসিক চুরির ঘটনা হাওড়ার জগৎবল্লভপুরে। একটি দোকানের সিসি ক্যামেরা ভেঙে প্রায় এক লক্ষ টাকার সামগ্রী নিয়ে চম্পট দিলেন দুই যুবক। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে হাওড়ার জগৎবল্লভপুর থানার পাঁতিহাল যদুপুর এলাকার একটি স্যানিটারি ও হার্ডওয়্যারের দোকানে। এই ঘটনায় পুলিশ এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

দোকানের মালিক অশোককুমার কুন্ডু জানান, রবিবার রাত ১০টা নাগাদ তিনি দোকান বন্ধ করে বাড়ি চলে যান। সোমবার সকাল আটটা নাগাদ প্রতি দিনের মতো দোকান খুলতে এসে দেখেন, দোকানের বাইরে লাগানো সিসিটিভি ক্যামেরাগুলি ভাঙা অবস্থায় রয়েছে। পাশাপাশি, দোকানের বাইরে রাখা জলের পাইপ-সহ অন্যান্য সামগ্রীরও কোনও হদিস নেই। এর পর তিনি দোকানের ভিতরে গিয়ে সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখেন। সেখানে দেখা গিয়েছে দুই যুবক রাতের অন্ধকারে এসে প্রথমে সিসিটিভি ক্যামেরাগুলি ভাঙেন এবং তার পর মালপত্র নিয়ে চম্পট দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় জগৎবল্লভপুর থানার পুলিশ। এই ঘটনায় ইতিমধ্যেই তারা তদন্ত শুরু করেছেন।

জগৎবল্লভপুরে একাধিক বার চুরি-সহ লুটপাটের ঘটনায় রীতিমতো আতঙ্কে রয়েছেন এলাকাবাসী। এলাকায় পুলিশি নিরাপত্তা এবং নজরদারি বাড়ানোর প্রয়োজনীয়তা রয়েছে বলে তাদের দাবি। উল্লেখ্য, জগৎবল্লভপুরে কানা দামোদর নদীর উপরে সেতু নির্মাণের কাজ চলছে। সেখানেও রবিবার রাতে প্রায় ১০ লক্ষ টাকার নির্মাণ সামগ্রী চুরির অভিযোগ ওঠে। এ ছাড়াও গত এক মাসে বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটেছে জগৎবল্লভপুরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Theft Jagatballavpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE