Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Jagdeep dhakhar

Jagdeep Dhankhar and Narayan Debnath: দেখে এসেছিলেন আগেই, এ বার চিকিৎসার জন্য নারায়ণকে আর্থিক সাহায্য করলেন রাজ্যপাল

গত ১১ ডিসেম্বর হাওড়ার শিবপুরে অসুস্থ শিল্পীর বাড়িতে সস্ত্রীক যান ধনখড়। রোগশয্যায় থাকা পদ্মশ্রী প্রাপ্ত ওই শিল্পীর সঙ্গে দেখা করেন তিনি।

নারায়ণ দেবনাথকে আর্থিক সাহায্য রাজ্যপাল জগদীপ ধনখড়ের।

নারায়ণ দেবনাথকে আর্থিক সাহায্য রাজ্যপাল জগদীপ ধনখড়ের। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২১ ১৯:০১
Share: Save:

কার্টুনশিল্পী নারায়ণ দেবনাথকে আর্থিক সাহায্য করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। শিল্পীর চিকিৎসার জন্য ওই টাকা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন ধনখড়। বুধবার টুইট বার্তায় এ কথা জানিয়েছেন রাজ্যপাল।

রাজ্যপাল টুইট করেছেন, বিখ্যাত ওই কার্টুনশিল্পীর চিকিৎসার জন্য তিনি ৫ লক্ষ টাকা দিয়েছেন। ওই শিল্পীর বাড়িতে রাজ্যপাল যে গিয়েছিলেন সে কথাও উল্লেখ করেছেন টুইটে। রাজ্যপালের এই পদক্ষেপে খুশি শিল্পীর পরিবারের সদস্যরা। নারায়ণ-পুত্র তাপস দেবনাথ বলেন, ‘‘বাবার চিকিৎসার জন্য রাজ্য সরকার সবরকম ব্যবস্থা করেছে। এর পর রাজ্যপালের তরফ থেকে এমন সহযোগিতা পাওয়ায় আমরা খুশি। এর আগে বাবা যখন হাসপাতালে ভর্তি হয়েছিলেন তখন রাজ্যপাল দেখতেও গিয়েছিলেন।’’

গত ১১ ডিসেম্বর হাওড়ার শিবপুরে অসুস্থ শিল্পীর বাড়িতে সস্ত্রীক যান ধনখড়। রোগশয্যায় থাকা পদ্মশ্রী প্রাপ্ত ওই শিল্পীর সঙ্গে দেখা করেন তিনি। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেন। সেই সাক্ষাতের পর এ বার তাঁর চিকিৎসার জন্য আর্থিক সাহায্য করলেন রাজ্যপাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jagdeep dhakhar Narayan Debnath cartoonist
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE