Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Accident

Collision: দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হাওড়া ব্রিজে, দুই বাসের চালক-সহ দুর্ঘটনায় জখম ১২

আহতদের হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করানো হয়। দুই চালকের অবস্থা আশঙ্কাজনক। অফিস টাইমে দুর্ঘটনার জেরে হাওড়া ব্রিজে যানজট দেখা দেয়।

বাঁ দিকে দুর্ঘটনাগ্রস্ত বাস। ডান দিকে হাসপাতালে আহত যাত্রী।

বাঁ দিকে দুর্ঘটনাগ্রস্ত বাস। ডান দিকে হাসপাতালে আহত যাত্রী। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৩ জুন ২০২২ ১১:০৬
Share: Save:

মুখোমুখি দুটি বাসের সংঘর্ষ ঘটল হাওড়া ব্রিজে। বৃহস্পতিবার সকালে দুটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পড়ে। তার জেরে দুটি বাসের চালক এবং যাত্রী-সহ জখম হন ১২ জন। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার সকালে হাওড়া থেকে ধর্মতলাগামী একটি বাস এবং শিয়ালদহ থেকে হাওড়াগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে হাওড়া ব্রিজের উপর। অফিস টাইম হওয়ায় দুটি বাসেই অনেক যাত্রী ছিলেন। মুখোমুখি সংঘর্ষের জেরে দুটি বাস মিলিয়ে মোট ১০ জন যাত্রী জখম হন। পাশাপাশি দুটি বাসের চালকরাও জখম হন। দুর্ঘটনার জেরে দুটি বাসেরই সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। তার জেরে শিয়ালদহ থেকে হাওড়াগামী বাসের চালক কেবিনে বেশ কিছু ক্ষণ আটকে পড়েন। ব্রেকডাউন ভ্যান এনে দুর্ঘটনাগ্রস্ত দুটি গাড়িকে সরানো হয়।

আহতদের হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তবে দুটি বাসেরই চালকের অবস্থা আশঙ্কাজনক। অফিস টাইমে দুর্ঘটনার জেরে হাওড়া ব্রিজের উপর যানজট দেখা দেয়। যদিও কিছু ক্ষণ পরে সেই পরিস্থিতি আয়ত্তে আসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Bus Howrah Bridge
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE