Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Run away husband: কাজ আছে বলে অন্য মহিলাকে নিয়ে স্বামী ‘পলাতক’, ডানকুনিতে পুলিশের দ্বারস্থ স্ত্রী

সুতিথি বলছেন, ‘‘আমার এক বছরের মেয়ে আছে। সে সারা দিন বাবাকে খুঁজছে। স্বামীকে ফিরিয়ে দেওয়া হোক। আমি চাই, পুলিশ এ ব্যাপারে পদক্ষেপ করুক।’’

নিজস্ব সংবাদদাতা
ডানকুনি ১৩ জানুয়ারি ২০২২ ১৫:৪৬
শুভ মণ্ডল (বাঁ দিকে), রিমা চৌধুরী (ডান দিকে)।

শুভ মণ্ডল (বাঁ দিকে), রিমা চৌধুরী (ডান দিকে)।
নিজস্ব চিত্র।

স্বামী পালিয়েছেন পাড়ারই এক বিধবা মহিলাকে নিয়ে। পুলিশের দ্বারস্থ হলেন স্ত্রী। ডানকুনির রঘুনাথপুরের ঘটনায় তোলপাড় এলাকা।
ডানকুনি থানার রঘুনাথপুর দক্ষিণ পাড়ার গৃহবধূ সুতিথি মন্ডলের অভিযোগ, গত ৫ জানুয়ারি সকালে, ‘কাজ আছে’ বলে বাড়ি থেকে বেরিয়ে যান তাঁর স্বামী শুভ মণ্ডল। সঙ্গে নিয়ে যান সমস্ত নথিপত্র। বেলা গড়ালেও বাড়ি না ফেরায় বার বার স্বামীকে ফোন করতে থাকেন স্ত্রী সুতিথি। কিন্তু ফোনেও মেলেনি সাড়া।

পরে তিনি জানতে পারেন, স্বামী শুভ এলাকারই রিমা চৌধুরী নামে এক মহিলার সঙ্গে বাড়ি ছেড়েছেন। রিমার স্বামী গত হয়েছেন চার বছর আগে। তাঁর ১১ বছরের একটি ছেলেও আছে।

Advertisement

সুতিথির অভিযোগ, রিমার বাড়িতে গিয়ে কোর্ট পেপারে একটি লেখা পান তিনি। সুতিথির দাবি, তাতে লেখা ছিল, ছেলেকে শ্বশুর আর দেওরের কাছে রেখে শুভর সঙ্গে ঘর বাঁধতে তিনি বাড়ি ছাড়ছেন। শুভই তাঁর সব দায়িত্ব নেবেন। রিমার শ্বশুর বিন্ধেশ্বর চৌধুরী, দেওর ছোট্টু চৌধুরী-সহ রিমার আত্মীয়দের স্বাক্ষরও রয়েছে তাতে।

এই অবস্থায় সুতিথি বলছেন, ‘‘আমার এক বছরের মেয়ে আছে। সে বাবাকে খুঁজছে। আমি চাই, স্বামীকে ফিরিয়ে দেওয়া হোক।’’ শুভর বাবা দেবেন মণ্ডল বলেন, ‘‘ডানকুনি থানায় অভিযোগ করেছি। ছেলে ফিরে আসুক এটাই চাই।’’

সুতিথি চাইছেন তাঁর স্বামী ও স্বামীর প্রেমিকাকে ধরে দিক পুলিশ। ডানকুনি থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন

Advertisement