Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Howrah

Youth beaten উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় শারীরিক প্রতিবন্ধী কিশোর ও পরিবারকে বেধড়ক মার

শনিবার রাতে কিশোর যখন বাড়ি থেকে বেরোয়, অভিযোগ, তখনই তিন যুবক তাঁকে ঘিরে গালিগালাজ করতে থাকে। প্রতিবাদ করলে কিশোরকে বেধড়ক মারধর করা হয়।

ভিডিয়ো থেকে নেওয়া।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২২ ১৩:৪১
Share: Save:

উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় এক শারীরিক প্রতিবন্ধী কিশোর এবং তাঁর পরিবারের লোকেদের বেধড়ক মারধর করার অভিযোগ উঠল স্থানীয় কয়েক জন যুবকের বিরুদ্ধে। শনিবার রাতে ঘটনাটি ঘটে হাওড়ার বাঁকড়ার নিউ মণ্ডল পাড়ায়। আক্রান্ত পরিবার অভিযোগ দায়ের করেছে বাঁকড়া পুলিশ আউটপোস্টে। এখনও অধরা অভিযুক্তরা।

বাঁকড়া নিউ মন্ডল পাড়ার বাসিন্দা ১২ বছরের এক কিশোরের পরিবারের অভিযোগ, যখনই সে রাস্তায় বেরোয়, তখনই এলাকার কিছু যুবক তাঁকে নানা ভাবে উত্ত্যক্ত করে। গালিগালাজ করার পাশাপাশি তাঁকে প্রায়ই মারধর করা হয় বলেও অভিযোগ।

শনিবার রাত ১১টা নাগাদ, কিশোর যখন বাড়ি থেকে বেরোয়, অভিযোগ, তখনই তিন যুবক তাঁকে ঘিরে গালিগালাজ করতে থাকে। কিশোর প্রতিবাদ করলে তাঁকে বেধড়ক মারধর করা হয়। কিশোরের পরিবার যখন তাঁকে উদ্ধার করতে যায়, তখন দুষ্কৃতীরা তাঁর বাবা, মা, পিসি, দাদু ও ঠাকুমাকেও মারধর করে বলে অভিযোগ। গোটা ঘটনাই সিসিটিভি ক্যামেরাবন্দি হয়েছে।

আহতদের ডোমজুড় গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় তাঁদের। ওই পরিবার বাঁকড়া পুলিশ আউটপোস্টে লিখিত ভাবে অভিযোগ দায়ের করেছে। খবর পেয়ে ছুটে আসে পুলিশ। তবে এখনও অধরা অভিযুক্তরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah Youth beaten
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE