Advertisement
১৭ মে ২০২৪
Silver

রাজধানী এক্সপ্রেস থেকে বিপুল পরিমাণ রুপো উদ্ধার করল জিআরপি

হাওড়া জিআরপি সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার ইলাহাবাদ থেকে বিপুল পরিমাণ ওই রুপো রাজধানী এক্সপ্রেসে করে হাওড়ায় নিয়ে আসে দু’জন।

 বাজেয়াপ্ত করা হয়েছে উদ্ধার হওয়া রুপো।

বাজেয়াপ্ত করা হয়েছে উদ্ধার হওয়া রুপো।

নিজস্ব সংবাদদাতা 
হাওড়া শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২১ ০১:০৪
Share: Save:

গোপন সূত্রে খবর পেয়ে হাওড়া স্টেশন থেকে প্রায় ৩৬ কেজি রুপোর বাট উদ্ধার করল হাওড়া জিআরপি। রুপো চোরাচালানে জড়িত সন্দেহে ২ জনকে গ্রেফতারও করা হয়েছে। রেলপুলিশ সূত্রে জানা গিয়েছে, উদ্ধার হওয়া রুপোর আনুমানিক মূল্য প্রায় ২৪ লক্ষ টাকা।

হাওড়া জিআরপি সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার ইলাহাবাদ থেকে বিপুল পরিমাণ ওই রুপো রাজধানী এক্সপ্রেসে করে হাওড়ায় নিয়ে আসে দু’জন। তারা স্টেশনেই অপেক্ষা করছিল। সে সময় তাদের আটক করে জিআরপি। তাদের জিজ্ঞাসাবাদ চালানো হয়। কিন্তু তারা ওই রুপোর বৈধ কাগজপত্র রেলপুলিশকে দেখাতে পারেনি। এর পর সত্যব্রত ঘোষ এবং সুব্রত হাজরা নামে ওই দু’জনকে গ্রেফতার করা হয়। সত্যব্রত দমদমের বাসিন্দা। সুব্রতর বাড়ি লালবাজার এলাকায়।

ধৃতদের দু’জনকে বুধবার হাওড়া আদালতে পেশ করে জিআরপি। ধৃতরা আদালতে প্রতিশ্রুতি দেয়, তারা ভবিষ্যতে ওই রুপো কেনার বৈধ কাগজপত্র পেশ করবে। এর পর বিচারক তাদের জামিন দেন। তবে তদন্ত জারি রয়েছে। এর পিছনে চোরাচালান চক্র রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Silver Smuggling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE