Advertisement
০৬ মে ২০২৪
Indian Railways

রবিবার এবং সোমবার দীর্ঘ সময়ের জন্য সিঙ্গুর থেকে নালিকুলের মধ্যে বন্ধ থাকবে ট্রেন চলাচল

রেল সূত্রে খবর, সিঙ্গুর থেকে নালিকুল স্টেশনের মধ্যে রবিবার ও সোমবার নন-ইন্টারলকিংয়ের কাজ চলবে। সেই কারণেই ওই নির্দিষ্ট সময়ের জন্য দুই স্টেশনের মধ্যে ট্রেন চলাচল বন্ধ থাকবে।

সিঙ্গুর স্টেশনে রেলের তরফে মাইকিং শুরু হয়েছে।

সিঙ্গুর স্টেশনে রেলের তরফে মাইকিং শুরু হয়েছে। ফাইল চিত্র ।

নিজস্ব সংবাদদাতা
সিঙ্গুর শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ১৫:২২
Share: Save:

হাওড়া-তারকেশ্বর ব্রাঞ্চ লাইনে সিঙ্গুর থেকে নালিকুলের মধ্যে রবিবার এবং সোমবার বন্ধ থাকবে ট্রেন চলাচল। ২২ জানুয়ারি রবিবার সকাল ৮টা থেকে পরের দিন অর্থাৎ, ২৩ জানুয়ারি সোমবার বিকাল ৫টা অবধি এই দুই স্টেশনের মধ্যে কোনও ট্রেন চলবে না বলে রেলের তরফে জানানো হয়েছে। এই মর্মে সিঙ্গুর স্টেশনে রেলের তরফে মাইকিংও শুরু হয়েছে।

রেল সূত্রে জানানো হয়েছে, সিঙ্গুর থেকে নালিকুল স্টেশনের মধ্যে রবিবার ও সোমবার ট্রাফিক ও পাওয়ার ব্লক-সহ একাধিক নন-ইন্টারলকিং কাজ চলবে। সেই কারণেই ওই নির্দিষ্ট সময়ের জন্য দুই স্টেশনের মধ্যে ট্রেন চলাচল বন্ধ থাকবে। ফলে হাওড়া-তারকেশ্বর এবং হাওড়া-গোঘাট লাইনে একাধিক আপ এবং ডাউন ট্রেন বাতিল করা হয়েছে। এই সময়ে মধ্যে হাওড়া থেকে দিয়াড়া স্টেশন অবধি ৬টি ট্রেন আসবে এবং ৬টি ট্রেন দিয়াড়া থেকে হাওড়ায় ফেরত যাবে। অন্য দিকে, তারকেশ্বর থেকে হরিপাল অবধিও ৬টি ট্রেন যাতায়াত করবে বলেও রেলের তরফে জানানো হয়েছে।

এই বিষয়ে পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক একলব্য চক্রবর্তী বলেন, ‘‘হাওড়া ডিভিশনের নন ইন্টারলকিং এর কাজের জন্য কিছু ট্রেন বাতিল করা হয়েছে হাওড়া-তারকেশ্বর লাইনে। তবে ওই সময় হাওড়া থেকে দিয়াড়া এবং তারকেশ্বর থেকে হরিপাল পর্যন্ত ট্রেন চলাচল করবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indian Railways Singur Train cancel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE