Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Arrest

Arrest: জগাছায় পাঁচ ভাড়াটিয়ার বাড়ি ভাঙচুরে গ্রেফতার দুষ্কৃতী, অধরা জমিমালিক

সোমবার গোপন সূত্রে খবর পেয়ে রাজাকে ধরে জগাছা থানার পুলিশ। তার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করা হয়েছে।

আদালতে নিয়ে যাওয়া হচ্ছে ধৃতকে।

আদালতে নিয়ে যাওয়া হচ্ছে ধৃতকে। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২২ ১৫:২৯
Share: Save:

ভাড়াটিয়া পরিবারের বাড়ি গুঁড়িয়ে দেওয়ার ঘটনায় গ্রেফতার এক দুষ্কৃতী। শনিবার হাওড়ার জগাছার উনসানি এলাকায় পাঁচ ভাড়টিয়ার বাড়ি বুলডোজার চালিয়ে ভাঙচুরের অভিযোগ উঠেছে বাড়িমালিকের বিরুদ্ধে। ওই কাণ্ডেই সশস্ত্রদের নিয়ে নেতৃত্ব দেওয়ার অভিযোগ শেখ সরমিন ওরফে রাজার বিরুদ্ধে। যদিও এখনও অধরা বাড়িমালিক।

সোমবার হাওড়ার উনসানির সানাপাড়া এলাকা থেকে রাজাকে গ্রেফতার করে জগাছা থানার পুলিশ। গত শনিবার উনসানিতে ভাড়াটিয়া উচ্ছেদকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ে। জমিমালিক সশস্ত্র দুস্কৃতীদের নিয়ে এসে বুলডোজার দিয়ে পাঁচটি বাড়ি ভেঙে দেয় বলে অভিযোগ। সেই হামলার নেতৃত্ব দিয়েছিল রাজা। সিসিটিভি-র ফুটেজে ধরা পড়ে রাজার ছবি। ঘটনার প্রতিবাদে ক্ষিপ্ত জনতা শনিবার বুলডোজারে আগুনও ধরিয়ে দেয়। তার পর থেকে পলাতক ছিল অভিযুক্তরা।

সোমবার গোপন সূত্রে খবর পেয়ে রাজাকে ধরে জগাছা থানার পুলিশ। তার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করা হয়েছে। তবে জমিমালিক সফিউল্লা দর্জির সন্ধান পাওয়া যায়নি এখনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arrest, Ransack Miscrants Tenant Eviction
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE