Advertisement
১১ মে ২০২৪
Jagdeep Dhankhar

রাজ্য সরকারকে ফের তোপ ধনখড়ের, রাজ্যপালের ভূমিকা নিয়ে পাল্টা প্রশ্ন তৃণমূলের

মঙ্গলবার একটি স্বেচ্ছাসেবী সংগঠনের অনুষ্ঠান মঞ্চ থেকে ফের এক বার ওই অভিযোগ করেছেন ধনখড়।

হাওড়ায় একটি স্বেচ্ছাসেবী সংস্থার অনুষ্ঠানে রাজ্যপাল জগদীপ ধনখড়।

হাওড়ায় একটি স্বেচ্ছাসেবী সংস্থার অনুষ্ঠানে রাজ্যপাল জগদীপ ধনখড়। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
উদয়নারায়ণপুর শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২১ ২২:৫৫
Share: Save:

রাজ্য সরকারের বিরুদ্ধে ফের তোপ দাগলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। রাজ্যের পুলিশ এবং প্রশাসনের এক শ্রেণির আধিকারিক ভোটারদের নিয়ন্ত্রণ করতে চাইছেন বলে মঙ্গলবার একটি স্বেচ্ছাসেবী সংগঠনের অনুষ্ঠান মঞ্চ থেকে ফের এক বার অভিযোগ করেছেন ধনখড়। রাজ্যপালকে পাল্টা আক্রমণ শানিয়েছে তৃণমূলও।

মঙ্গলবার হাওড়ার উদয়নারায়ণপুরে ধনখড় বলেন, ‘‘কিছু পুলিশ অফিসার এবং প্রশাসনিক কর্তা ভোটারদের নিয়ন্ত্রণ করতে চাইছেন। আমার কাছে খবর আছে, তাঁদের রাজনৈতিক কাজে নিয়োগ করা হয়েছে। এমন ঘটনা একেবারেই বরদাস্ত করা হবে না।’’ এর পর হুঁশিয়ারির সুরে বলেন, ‘‘ওই সব আধিকারিকরা যেন আগুন নিয়ে খেলা না করেন।’’ ধনখড়ের মতে, আগামী বিধানসভা নির্বাচন সব দিক থেকেই খুব গুরুত্বপূর্ণ। তা দেশের অভিমুখ স্থির করবে বলেও জানিয়েছেন তিনি। এই প্রসঙ্গেই তাঁর অভিযোগ, ‘‘রাজ্যের সর্বত্র ভয়ের পরিবেশ রয়েছে।’’ ভয় ভেঙে মানুষকে নিজের পছন্দ অনুযায়ী ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

রাজ্যপালের ভূমিকার কথা স্মরণ করিয়ে দিয়ে পাল্টা তোপ দেগেছে তৃণমূলও। উদয়নারায়ণপুরের তৃণমূল কংগ্রেস বিধায়ক সমীর পাঁজা বলেন, ‘‘জগদীপ ধনখড়েত মতো মানুষ রাজ্যপালের পদকে কলঙ্কিত করছেন। কোন নেতা বা পুলিশ আরধিকারিক এ সব করছেন সেই প্রমাণ ওঁর কাছে থাকলে তিনি তা প্রকাশ করুন। উনি বিজেপির মুখপাত্রের মতো কাজ করছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Jagdeep Dhankhar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE