Advertisement
০৬ মে ২০২৪
Ramakrishna Math & Ramakrishna Mission

Kamarpukur Ramakrishna Math: ১০ জানুয়ারি থেকে বন্ধ হচ্ছে কামারপুকুরের রামকৃষ্ণ মঠ

এর আগে করোনার জেরে ২০২০ সালের মার্চ মাসে লকডাউনের সময় দর্শনার্থীদের জন্য বন্ধ করে দেওয়া হয়েছিল রামকৃষ্ণ মঠ ও মিশনের দরজা।

ফাইল ছবি

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
হুগলি শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২২ ১৭:২৯
Share: Save:

রাজ্যে বাড়ছে করোনা সংক্রমণ। এই পরিস্থিতিতে ফের বন্ধ করে দেওয়া হল কামারপুকুরের রামকৃষ্ণ মঠ। ১০ জানুয়ারি থেকে মঠ বন্ধ থাকবে। শুক্রবার রাতে এই মর্মে একটি বিজ্ঞপ্তি জারি করেছে মঠ কর্তৃপক্ষ।

এর আগে করোনার জেরে ২০২০ সালের মার্চ মাসে লকডাউনের সময় দর্শনার্থীদের জন্য বন্ধ করে দেওয়া হয়েছিল রামকৃষ্ণ মঠ ও মিশনের দরজা। করোনা স্বাভাবিক হতে পরে তা দর্শনার্থীদের জন্য খুলে দেওয়া। আবার প্রতিদিন বাড়ছে করোনার সংক্রমণ। তাই ফের বন্ধ করে দেওয়া হল রামকৃষ্ণ মঠ। কামারপুর রামকৃষ্ণ মঠের অধ্যক্ষ স্বামী লোকোত্তরানন্দ মহারাজ এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন আবার পরিস্থিতি অনুকুল হলে মঠ খুলে দেওয়া হবে সর্বসাধারণের জন্য।

পরিস্থিতির কথা মাথায় রেখে রাজ্যের সমস্ত পর্যটন কেন্দ্র বন্ধের নির্দেশ দেয় রাজ্য সরকার। এই নির্দেশ মেনে একের পর এক মন্দির ও তীর্থস্থান বন্ধ করে দেওয়া হয়। বেলুড়মঠও ভক্তদের জন্য বন্ধ করে দেওয়া হয় সোমবার থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ramakrishna Math & Ramakrishna Mission Kamarpukur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE